ছবি এডিট করা

ছবি এডিট করার ব্যাকগ্রাউন্ড apps | মোবাইল দিয়ে ছবি এডিট

মোবাইল দিয়ে ফটো এডিটিং করার বেস্ট একটি সফটওয়্যার রয়েছে। এই অ্যাপটি দিয়ে মাত্র এক ক্লিকে ছবির ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করতে পারবেন রিয়েল ভাবে। এই অ্যাপসটি দিয়ে ছবির ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করলে কেউই বুঝতে পারবে না যে এটি এডিট করা ফটো। এছাড়া আরো বিভিন্ন ধরনের টুলস রয়েছে যেগুলো ব্যবহার করে আপনি সুন্দর ছবি এডিটিং করতে পারবেন।

তো বন্ধুরা আপনি যদি শর্টকাটের মধ্য এবং অল্প সময়ের মধ্য সুন্দর ছবি এডিটিং করতে চান তাহলে আজকের পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

ছবি এডিট করার ব্যাকগ্রাউন্ড apps – Photoleap

প্রথমে আপি প্লে স্টোর থেকে ” Photoleap ” এই অ্যাপসটি ইন্সটল করে নিন। তারপর অ্যাপসটি মোবাইলে ফোনে ওপেন করুন। অ্যাপটিতে ওপেন করার সময় কিছু সেটিংস এলাউ করতে বলবে সেগুলো এলাও করে দিবেন। এরপর আপনাকে একটি অ্যাকাউন্ট খুলতে বলা হবে কিন্তু আপনি একাউন্ট না খুলেও ফটো এডিটিং করতে পারবেন। আপনি যদি একাউন্ট খুলতে চান তাহলে আপনি আপনার জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্ট খুলতে পারেন অথবা পেজের উপরে দেখুন ‘ক্লোস’ বাটন ক্লিক করলে অ্যাকাউন্ট খোলা পেজটি চলে যাবে। তাহলে আপনি কোন প্রকার একাউন্ট ছাড়াই ফটো এডিটিং করতে পারবেন।

ছবি এডিট করার apps

AI Template: এই অ্যাপটির মধ্যে বিভিন্ন ধরনের টেমপ্লেট রয়েছে। শুধুমাত্র আপনার ছবি আপলোড করেই এআই দ্বারা অটোমেটিক ফটো ব্যাকগ্রাউন্ড সহ বিভিন্ন ধরনের ছবি এডিটিং করতে পারবেন। তাই আপনি নিচের দিকে অনেক ধরনের টেমপ্লেট পেয়ে যাবেন। আপনার পছন্দমত টেমপ্লেটের পর ক্লিক করে একটি ফটো আপলোড করে ফটোটি সুন্দর করে সাজিয়ে নিন এআই দ্বারা।

এডিট করা সফটওয়্যার

AI Filters: আপনার ফটোর জন্য সুন্দর অটো ফিল্টার বাসাতে পারবেন এই টুলস দিয়ে। এই টুলসটি মেয়েদের জন্য পারফেক্ট।

AI Expand: এই টুলস দিয়ে আপনার ছবির সাইজ ঠিক করতে পারবেন। আপনি কোন প্লাটফর্মের জন্য ছবিটি এডিটিং করতেছেন সেই মাপের ছবিটি সাইজ করতে পারবেন।

Sky: Sky টুলস দিয়ে আপনার ছবির কালার এডজাস্ট করতে পারবেন।

ছবি এডিট করার সফটওয়্যার

Cutout: এইটোজটি ব্যবহার করে আপনি আপনার ফটোর ব্যাকগ্রাউন্ড যেকোনো জায়গা থেকে রিমুভ করতে পারবেন। এছাড়া এই টুলস টি ব্যবহার করে আপনার ফটোর ব্যাকগ্রাউন্ড এর বিভিন্ন কাজ করতে পারবেন।

Auto & Adjust: এই দুটি টুলস ব্যবহার করে আপনি আপনার ফটোর কালার অটোমেটিক পরিবর্তন করতে পারবেন এবং আপনার ফটো জন্য কালার অ্যাডজাস্ট করতে পারবেন।

ছবি এডিট করার ব্যাকগ্রাউন্ড apps download

AI Backgrounds: এই অ্যাপসের মধ্যে সবচেয়ে পাওয়ারফুল টুলস হল এ আই ব্যাকগ্রাউন্ড। এই টুলসটি ব্যবহার করে আপনি আপনার ফটোর ব্যাকগ্রাউন্ড মাত্র এক ক্লিকে রিমুভ করতে পারবেন। এই টুলস টি ব্যবহার করে আপনার ব্যাকগ্রাউন্ড এমন ভাবে আপনার ছবির সাথে এডজাস্ট হবে যেটা কেউই ধরতে পারবেনা যে এটি ফটো এডিং করা। একদম রিয়েলস্ট্রি মতোই হবে আপনার ছবির সাথে। এইতো স্ত্রীর মধ্যে আপনি অটোমেটিক অনেকগুলো ব্যাকগ্রাউন্ড পেয়ে যাবেন এছাড়া আপনি সার্চ করেও আপনার ইচ্ছামত ব্যাকগ্রাউন্ড সোর্স করতে পারবেন।

এছাড়া আরও বিভিন্ন ধরনের টুলস রয়েছে এই অ্যাপটির মধ্যে যেগুলো ব্যবহার করে আপনার ছবিটি সুন্দর করে সাজিয়ে নিতে পারবেন। তো বন্ধুরা এই অ্যাপসটির মধ্যেও কোন স্ক্রিনশট নেওয়া যায় না যার কারণে আমি আপনাদেরকে লাইভ দেখাতে পারলাম না। আপনি শুধুমাত্র এই অ্যাপটি ইন্সটল করুন আপনার ফোনে এবং এটি ব্যবহার করে দেখুন আশা করি এই অ্যাপসটা দিয়ে আপনি সুন্দর সুন্দর ছবি এডিটিং করতে পারবেন অল্প সময়ের মধ্য।

ছবি সুন্দর করার সফটওয়্যার ডাউনলোড

Photoleap এই আজ টি প্লে স্টোর থেকে দশ মিলিয়ন প্লাস ডাউনলোড করা হয়েছে। তাই এই আজকে খুবই জনপ্রিয়। এই অ্যাপসটি দিয়ে আপনি প্রফেশনাল ভিডিও এডিটিং করতে পারবেন।

Photoleap অ্যাপটি আপনি ফ্রিতে ব্যবহার করতে পারবেন। তবে বিভিন্ন ধরনের টুলস রয়েছে যেগুলো ফ্রিতে ব্যবহার করতে পারবেন না। তাই প্রিমিয়াম টুলস গুলো ব্যবহার করতে হলে আপনাকে প্রিমিয়াম সাবস্ক্রাইপশন করতে হবে। তো বন্ধুরা আপনি যদি ফ্রিতে প্রিমিয়াম টুলস ব্যবহার করতে চান তাহলে আমি একটি সিস্টেম আপনাদেরকে শিখিয়ে দি। আপনি গুগল ক্রোমা ব্রাউজারে এগিয়ে সার্চ করুন Photoleap mod apk লিখে। তাহলে বিভিন্ন ধরনের ওয়েবসাইটে এই অ্যাপস পেয়ে যাবেন সেখান থেকে ডাউনলোড করে নিবেন। তাহলেই আপনি ফ্রিতে প্রিমিয়াম ব্যবহার করতে পারবেন।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *