১৫ হাজার ও ১৭ হাজার টাকার গেমিং স্মার্টফোন Realme P1 5G

বন্ধুরা আপনি যদি realme ফোন কিনতে চান ১৫০০০ টাকা বাজেট এর মধ্যে। তাহলে আপনাকে এই সুযোগেই রিয়েলমির নতুন স্মার্টফোন Realme P1 5G নিতে পারবেন। মাত্র ১৫ হাজারে পাচ্ছন 5G স্মার্টফোন।

রিয়েলমি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি অফার করবে ২২ই এপ্রিল রাত ১২ টা থেকে ২৪ ঘন্টা পর্যন্ত। এর মধ্যে আপনি পেয়ে যাবেন মাত্র ১৫ হাজারে রিয়েলমিন P সিরিজের Realme P1 5G ফোনটি।

১৫ হাজার টাকার ফোনটিতে থাকবে 6GB RAM এবং 128GB ROM ফোনটার বাজার মূল থাকবে ১৬ হাজার টাকা তবে শুধু ২২ই এপ্রিল ২৪ ঘন্টার জন্য ডিসকাউন্ট দিচ্ছে ১০০০ টাকা।

১৭ হাজার টাকার ফোনটিতে রয়েছে 8GB RAM এবং 256GB ROM এই ফোনটির বাজার মূল্য ১৯ হাজার টাকা তবে ২২ তারিখ ২৪ ঘন্টার জন্য ডিসকাউন্ট দিচ্ছে ২০০০ টাকা।

ডিসপ্লে: Realme P1 5G ফোনটির ডিসপ্লে সাইজ 6.67 ইঞ্চি এবং রেজুলেশন 2400*1080 FHD+. 120Hz এর AMOLED ডিসপ্লে রয়েছে। এছাড়া এ ফোনটির স্কিন থেকে বডি রেশ 92.65%.

ক্যামেরা: Realme P1 5G ফোনটিতে প্রাইমারি ক্যামেরা রয়েছে ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল B&W ক্যামেরা। এছাড়া ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে ফোনটিতে। আপনি এই ফোনটি দিয়ে ডুয়েল ভিউতে ভিডিও রেকর্ড করতে পারবেন। এই ফোনটির ক্যামেরায় রয়েছে প্রায় ১৫+ ফিচার।

প্রসেসর: এই স্মার্টফোনটিতে Mediatek Dimensity 7050 5G চিপসেট ব্যবহার করা হয়েছে। এছাড়া এর CPU রয়েছে 6nm Process, Octa-Core, 2*A78 @ 2.6GHz, 6*A55 @ 2.0 GHz এবং GPU রয়েছে Mali-G68 MC4

মেমোরি: Realme P1 5G ফোনটিতে 6GB ও 8GB RAM রয়েছে সাথে Dynamic RAM +8GB পাবেন। আরো স্টোরেজ রয়েছে 128GB & 256GB ROM.

ব্যাটারি: Realme P সিরিজের উভয় ফোনগুলোয় রয়েছে 5000mAh এর ব্যাটারি সাথে 45W এর সুপারভোক চার্জার। এবং এই ফোনটির ইউএসবি টাইপ সি পোর্ট।

নেটওয়ার্ক: Realme P1 5G ফোনটিতে রয়েছে ফাইভ-জি নেটওয়ার্কের সাপোর্টেড। এছাড়া এর পাশাপাশি রয়েছে ফোরজি, থ্রিজি ও টুজি নেটওয়ার্ক।

Realme P1 5G বিস্তারিত: এই ফোনটি Android 14 থেকে শুরু এবং UI রয়েছে Realme UI 5.0 পাবেন। এছাড়া ফোনটিতে পাঁচটি সেন্সর রয়েছে। ফোনটির ওজন ১৮৮ গ্রাম ও কোনটিতে দুটি ন্যানো সিম কার্ড ব্যবহার করতে পারবেন। এছাড়া এক্সট্রা মেমোরি কার্ড ও ব্যবহার করতে পারবেন। ফোনটিতে এনএফসি জিপিএস এ সকল সেন্সর রয়েছে।

তো বন্ধুরা আপনি যদি একটি realme স্মার্টফোন মাত্র ১৫ হাজার থেকে ১৭ হাজার টাকার মতো কিনতে চান। তাহলে এই সুযোগটা তখনই আপনি মিস করবেন না। আপনি এপ্রিল মাসের ২২ তারিখে realme এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রি-অর্ডার করতে পারেন।

সর্বশেষে

এই ধরনের সকল তথ্য পেতে এখনই আমাদের গুগল নিউজ ফলো করে রাখুন।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *