স্যামসাং গ্যালাক্সি সি৫৫

স্যামসাং গ্যালাক্সি সি৫৫ মোবাইল ফোন 2024

২০২৪ সালে samsung c-series নিয়ে আসছে দুর্দান্ত একটি নতুন স্মার্টফোন Samsung Galaxy C55. এই ফোনটিতে রয়েছে ট্রিপল ক্যামেরা ও ৩৩ ওয়ার্ডের ফাস্ট চার্জার। আপনার বাজেট যদি ৩৫ হাজার হয়ে থাকে এবং ভাবছেন নতুন samsung ফোন নিবেন তাহলে এই ফোনটির আশা করতে পারেন।

৩৫ হাজার টাকার মধ্যে স্যামসাং স্মার্টফোন ২০২৪

স্যামসাং গ্যালাক্সি সি৫৫ রিভিউ

ডিসপ্লে: স্যামসাং গ্যালাক্সি সি৫৫ ফোনটিতে রয়েছে সুপার অ্যামোলেড ডিসপ্লে। ক্যাপাসিটি টাচ স্কিন ও মাল্টি টাস। 120Hz রিফ্রেশ রেট যেটি মোবাইলের স্পীড খুবই হাই। ফোনটির রিফ্রেশ রেট ১২০ হার্জ হওয়ায় এট টাস ও ক্লিক খুবই পাওয়ারফুল। স্যামসাং গ্যালাক্সি সি৫৫ এর ডিসপ্লে ৬.৭২ ইঞ্চি ও রেজুলেশন 393 PPI থাকায় এর উজ্জ্বলতা বেশি সুন্দর লাগে।

নেটওয়ার্ক: বর্তমান প্রযুক্তির সাথে মিলিয়ে এই ফোনটিতে রয়েছে ৫জি সাপোর্টেড। তার মানে আপনি বর্তমান সকল ব্রান্ডেই ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন। ২জি, ৩জি, ৪জি, ৫জি কালেকশন।

র‍্যাম ও রোম: যেকোন মোবাইল ফোন কেনার আগেই আমরা যে জিনিস গুলো দেখি তা হল মোবাইল ফোনের র‍্যাম ও রোম। তাই যেহেতু এটা ভালো বাজেটে মোবাইল ফোন সেহুতু র‍্যাম ও রোম তো দেখতেই হবে। স্যামসাং গ্যালাক্সি সি৫৫ ফোনটিতে পাবেন ৮জিবি র‍্যাম ও ১২৮ জিবি রোম এবং ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি রোম। যেহেতু ৮জিবি ও ১২জিবি র‍্যাম দিচ্ছে তাহলে এটা অনেক পাওয়ারফুল হবে। কিন্তু এটার খারাপ দিক হল: আপনি কোন এক্সটা মেমোরি কার্ড ব্যাবহার করতে পারবেন না। আপনাকে ১২৮জিবি ও ২৫৬জিবি ইন্টারনেল স্টোরেজ এর মধ্য ব্যবহার করতে হবে।

ক্যামেরা: স্যামসাং গ্যালাক্সি সি৫৫ মোবাইলে ক্যামেরা পাবেন। পিছনে ট্রিপল ক্যামেরা পাচ্ছেন ৫৫ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল এবং LED Flash পাবেন। পিছনের ক্যামেরা দিয়ে 4K@30fps রেজুলেশনে ভিডিও রেকর্ড করতে পারবেন। এছাড়া সামনের ক্যামেরায় সিঙ্গেল ৩২ মেগাপিক্সেল রয়েছে। সামনের ৩২ মেগাপিক্সেল দিয়ে আপনি হাই রেজুলেশনে সেলফি তুলতে পারবেন।

ব্যাটারি: স্যামসাং গ্যালাক্সি সি৫৫ ফোনটিতে 5000mAh ব্যাটারি পাওয়ার এবং 33W এর ফাস্ট চার্জার রয়েছে। এই ফোনটিতে 5000mAh ব্যাবহার করছে এতে আপনি দীর্ঘ সময় ধরে ব্যাটারি ব্যাকআপ পাবেন। যারা গেমস খেলেন বা যারা অনলাইনে বেশি সময় ধরে থাকেন তাদের জন্য এই ফোনটির ব্যাটারি খুবই পাওয়ার ফুল।

প্রযুক্তি: স্যামসাং গ্যালাক্সি সি৫৫ ফোনটিতে OS থাকবে Android 14 – One UI 5.0 ভার্ষন। প্রসেসর হিসেবে থাকছে Octa-Core (4×2.4 GHz Cortex-A78 & 4×2.0 GHz Cortex-A55)

স্যামসাং গ্যালাক্সি সি৫৫ সংক্ষেপে:

samsung galaxy c55 মোবাইল ফোনটিতে আরো রয়েছে। এই ফোনটির ওজন ১৯৯ গ্রাম যেটা একটু ভারী। অন্যান্য ফোনের তুলনায় এই ফোনটির ওজন একটু বেশি দেয়া হয়েছে। স্যামসাং গ্যালাক্সি সি৫৫ ফোনটিতে দুটি সিম ব্যবহার করতে পারবেন। মোবাইলটি দুটি কালারে মার্কেটে লঞ্চ করা হবে।

Samsung Galaxy C55 Review

বাংলাদেশে Samsung Galaxy C55 এর দাম 2024, Samsung Galaxy C55 এর দাম 31,800 টাকা। বাংলাদেশে Samsung Galaxy C55 স্মার্টফোনের দাম, 10 ফেব্রুয়ারী, 2024-এ স্পেসিফিকেশন।

Samsung Galaxy C55 5G মোবাইল ফোনটিতে 1080 x 2400 পিক্সেলের স্ক্রিন রেজোলিউশন সহ একটি 6.72 ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে রয়েছে এবং এটি Android 14 অপারেটিং সিস্টেমে চলে। স্মার্টফোনটি একটি অক্টা-কোর প্রসেসর এবং Exynos 1480 চিপসেট দ্বারা চালিত। এতে রয়েছে 128GB/256GB বিল্ট-ইন স্টোরেজ এবং 8GB/12GB RAM। Samsung Galaxy C55 5G Android 14 চালায় এবং এটি একটি 5,000mAh নন-রিমুভেবল Li-Po 33W ফাস্ট চার্জিং ব্যাটারি দ্বারা চালিত।

স্যামসাং গ্যালাক্সি সি৫৫ দাম

স্যামসাং গ্যালাক্সি সি৫৫ মূল্য এখনো নির্ধারিত হয়নি। তবে এর আনুমানিক দাম ৩১ হাজার থেকে ৩৫ হাজার টাকা পযন্ত হতে পারে। এই ফোনটির বাইরের দেশে দাম দেওয়া হয়েছে ৩০০ ডলার। তাই বাংলাদেশে ৩১ হাজার থেকে 35,000 টাকা পর্যন্ত দাম হতে পারে।

samsung galaxy c55 price

samsung galaxy c55 price 300 USD or 290 EUR. (Official Price But Not Fixed)

samsung galaxy c55 price in bangladesh 8/128

samsung galaxy c55 price in bangladesh 8/128 = 31,200 Taka.

samsung galaxy c55 price in bangladesh 12/256

samsung galaxy c55 price in bangladesh 12/256 = 35,000 Taka

ছবি এডিট করার সফটওয়্যার ডাউনলোড ফ্রি ২০২৪ | সেরা ২০টি

অনলাইন আয়ের সেরা ২৫ উপায় – অনলাইন থেকে আয় করুন আনলিমিটেড
সর্বশেষে:

এই ধরনের সকল মোবাইল এর সকল টিপস পেতে আমাদের গুগল নিউজ ফলো করে রাখুন।

Post Share Now

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *