Energizer P28k

Energizer P28k Price in Bangladesh Full Specs

Energizer P28K মোবাইল ফোনটি ২০২৪ সালের বাজার কাপানোর জন্য আসছে শক্তিশালি ব্যাটারি নিয়ে। শুধু ব্যাটারি নয় রয়েছে ৫জি ও ৬০ মেগাপিক্সেল ক্যামেরা। ৪জিবি র‍্যাম ১৮ ওয়ার্ডের ফাস্ট চার্জার। মোট কথা লো বাজেটে মধ্যে বিশাল কিছু থাকবে ফোনটিতে।

বন্ধুরা আমরা সকল ব্রান্ডের স্মার্টফোনে দেখেছি 5000 mAh থেকে 8000 mAh ব্যাটারি। কিন্তু অবাক করার জন্য Energizer ব্রান্ড নিয়ে আসছে ২৮ হাজার এমএএইস এর ব্যাটারি। যেটা অনেকের কাছে হাস্যকর মনে হবে। আবার অনেকে এটা বিশ্বাস করবে না যে এতো বড় বিশাল ব্যাটারি হতে পারে। কিন্তু আপনি এটা নিয়ে মজা করুন বা বিশ্বাস না করুন কিন্তু এটা সত্যি যে ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসের শেষের দিক অথবা মার্চ মাসে এই ফোনটি লঞ্চ করা হবে।

Energizer P28k Price

মাত্র ১২,৬০০ টাকায় মিলবে Energizer P28K মোবাইল ফোন। কিন্তু এটার ভার্সন থাকবে Android 13 এর।

Energizer ব্রান্ডের Energizer P28K মডেল নিয়ে বাজারে খুব দ্রুত লঞ্চ করা হবে।

Energizer P28K থাকবে 5G Band এর নেটওয়ার্ক কানেকশন। ডিসপ্লে থাকবে আইপিএস এলসিডি 90Hz এর। মোবাইলটির ডিসপ্লে সাইজ হবে ৬.৭৮ ইঞ্চি। এছাড়া স্কিন ডিসপ্লে তে ৭২.৮% স্কিন টু বডি অনুপাতে থাকবে। যেটা সাধারণত এই বাজেটের মোবাইলে ফোনে থাকে না। Energizer P28K মোবাইলটির রেজুলেশন হবে 1080×2460 Pixels এর 396 ppi density.

Energizer P28K মোবাইল ফোনের ক্যামেরা থাকছে সামনে ক্যামেরা ১৬ মেগাপিক্সেল ও ফিছনের ট্রিপল ক্যামেরায় থাকছে ৬০ মেগাপিক্সেল + ২০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল। ভাইরে ভাই ক্যামেরা দেখে মনে হয় ৫০ হাজার টাকার ফোন এটা। LED Flash, HDR, Panorama ও ভিডিও রেকর্ড করতে পারবেন 1080p@30fps যেখানে ফোনের এতো কিছু বেশি দিচ্ছে সেখানে ভিডিও রেকর্ড রেজুলেশন 2k বা 4k হলে ভালো হতো হা হা একটু মজা করলাম।

Energizer P28K মোবাইলে র‍্যাম ৪জিবি / রোম ১২৮ জিবি। এছাড়া এক্সটা মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন। ব্লুটুথ, ওয়াইফাই, ইউএসবি, ওটিজি, লাউড স্পিকার, জিপিএস রয়েছে কিন্তু 3.5mm Jack পাবেন না আরো রেডিও ও এনএফসি থাকছে না।

Energizer P28K মোবাইলে ব্যাটারি পাচ্ছেন Li-Po 28000 mAh Power এর সাথে 18W Wired চার্জিং। সিপিইউ হিসেবে থাকবে Octa-Core ও সিপস্ট MediaTek Dimensity 720 (7nm).

Energizer P28K সংক্ষেপে:

বাংলাদেশে Energizer P28K এর দাম 2024, Energizer P28K এর দাম 12,614 টাকা। বাংলাদেশে Energizer P28K স্মার্টফোনের দাম, 10 ফেব্রুয়ারী, 2024-এ

স্পেসিফিকেশন।Energizer P28K মোবাইল ফোনে 1080 x 2460 পিক্সেলের স্ক্রিন রেজোলিউশন সহ একটি 6.78 ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে এবং এটি Android 13 এ চলে। এটি একটি অক্টা-কোর প্রসেসর এবং মিডিয়াটেক ডাইমেনসিটি 720 (7 এনএম) চিপসেট দিয়ে সজ্জিত। স্মার্টফোনটিতে 128GB বিল্ট-ইন স্টোরেজ এবং 4GB RAM রয়েছে। Energizer P28K একটি 28000 mAh Li-Po নন-রিমুভেবল ব্যাটারি দ্বারা চালিত।

তো বন্ধুরা Energizer P28K মোবাইল ফোনটির সম্পর্কে উপরে বিস্তারিত জানতে পারলেন। আশা করি এই বাজেটের মধ্য ঠিকঠাক ভাবেই সবকিছু পাব। যদিও এত কিছু পাবো এই বাজেটের মধ্যে তবে ফোনটা তেমন একটা ভালো হবে না আমার মনে হয়। কিন্তু যারা অল্প বাজেটের মধ্য শখ মেটাতে চান শুধুমাত্র তাদের জন্য এই ফোনটি। তাই আপনি যদি এইরকম বেশি কিছু ফিউচার পাওয়ার জন্য ফোন কিনতে চান অল্প বাজেটের মধ্যে তাহলে এই ফোনটি একটু দেখে নিতে পারেন।

Energizer এই কোম্পানিটা অনেকের কাছে অপরিচিত মনে হতে পারে। কিন্তু এই কোম্পানিটি হল আমেরিকার সবচেয়ে বড় ব্যাটারি প্রস্তুতকারীর একটি কোম্পানি। এই কোম্পানিটিতে সস্তা খুব দ্রুত একাধিক বড় ব্যাটারি যুক্ত Energizer P28K মোবাইল ফোনটি লঞ্চ করতে চলেছে।

সর্বশেষে:

এই ধরনের সকল মোবাইল এর সকল টিপস পেতে আমাদের গুগল নিউজ ফলো করে রাখুন।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *