৭ জিবি ইন্টারনেট মাত্র ৫০ টাকা

টেলিটক সকল গ্রাহক পাবে ৭ জিবি ইন্টারনেট মাত্র ৫০ টাকায়

টেলিটক নিয়ে আসছে মার্চ মাস উপলক্ষে সেরা ইন্টারনেট অফার। ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে টেলিটক সিম দিবে সকল গ্রাহককে মাত্র ৫০ টাকায় ৭ জিবি ইন্টারনেট। এই অফারটি কিভাবে নিবেন এই সম্পর্কে নিচে বিস্তারিত দেয়া হলো:

টেলিটক ৭ই মার্চ ইন্টারনেট অফার

একমাত্র টেলিটক সিম আমাদের দেশীয় সম্পদ। তাই ঐতিহাসিক ৭ই মার্চের প্রেরণায় উজ্জীবিত হোন এবং একটি টেলিটক সিম ব্যবহার করুন। দেশের সম্পদ দেশের রাখার চেষ্টা করুন। এই অফারটি শুধুমাত্র মার্চ মাসের জন্য তাই অফারটি শুরু হবে ৭ই মার্চ থেকে ১৪ই পর্যন্ত। তবে অফারটি এই মার্চ মাস পর্যন্ত থাকতে পারে। তাই আপনারা নিচের কোড ডায়াল করে চেক করে দেখুন।

বর্তমান টেলিটকের নেটওয়ার্ক খুবই শক্তিশালী। বাংলাদেশের সর্বপ্রথম 5g ইন্টারনেট পরীক্ষা করেছে টেলিটক। এবং বর্তমানে টেলিটক 4G Lite চালু রয়েছে। টেলিটক অনেক জায়গায় টু জিরো থ্রি জি ইন্টারনেট সেবা বন্ধ করে দিয়েছে। তাই আপনি ইন্টারনেট ব্যবহার করার আগে আপনার ডিভাইসটি চেক করে দেখবেন সেটি সর্বোচ্চ কোন নেটওয়ার্কে চলবে। কারণ এখনো অনেক ফোন রয়েছে যেটাই শুধুমাত্র থ্রিজি সাপোর্ট করেন এর উপরে ফোরজি সাপোর্ট করে না।

৫০ টাকায় ৭জিবি ইন্টারনেট

৫০ টাকায় ৭ জিবি ইন্টারনেট এটি সবাই নিতে পারবেন। এই অফারটি নেওয়ার জন্য আপনি আপনার টেলিটক সিমে 50 টাকা রিচার্জ করতে পারেন। এছাড়া আপনি কোড ও ডায়াল করতে পারেন।

৫০ টাকায় ৭ জিবি ইন্টারনেট কোড

টেলিটক সিমে ৭ জিবি ইন্টারনেট ৫০ টাকায় ৭ দিন মেয়াদে নেওয়ার জন্য ডায়াল করুন *১১১*৫০#

এই অফারটি টেলিটক সকল প্রি-পেইড ও পোস্ট-পেইড ইউজাররা নিতে পারবেন। ৭ জিবি ইন্টারনেট ৫০ টাকায় এই অফারটি একজন গ্রাহক যত খুশি ততবার নিতে পারবেন। কিন্তু আপনি একবার নেওয়ার পর আবারো *১১১*৫০# কোডটি ডায়াল করে চেক করে নিবেন।

দামভলিউমমেয়াদ
৫০ টাকা৭ জিবি৭ দিন
কেনার কোড: *১১১*৫০#


শেষ সময়: ১৩ মার্চ, ২০২৪

টেলিটক ১৭ টাকায় ২ জিবি অফার কোড পরিবর্তন

আমরা সবাই আগে মাত্র ১৭ টাকায় 2 জিবি ইন্টারনেট নিতে পারতাম একটি কোড ডায়াল করে। কিন্তু এখন আর *১১১*১৭# এই কোডটি কাজ করবে না। মানে আপনি এই কটির ডায়াল করে আর ২ জিবি ইন্টারনেট ১৭ টাকায় নিতে পারবেন না। কিন্তু আপনি নতুন সিস্টেমে ২ জিবি ইন্টারনেট মাত্র ১৭ টাকায় দিতে পারবেন।

টেলিটক ২জিবি ১৭ টাকা

আপনি যদি একটি টেলিটক সিম থেকে থাকে তাহলে আপনি প্রতি মাসে দুইবার ২ জিবি ইন্টারনেট ১১ টাকায় কিনতে পারবেন মেয়াদ থাকবে ১৫ দিন। এই অফারটি নেওয়ার জন্য আপনাকে সরাসরি ১৭ টাকা মোবাইল রিচার্জ করতে হবে। অথবা আপনার মাই টেলিটক অ্যাপস এ গিয়ে “মাই অফার” অপশন থেকে সরাসরি প্যাকেজটি কিনতে হবে।

৭ই মার্চ উপলক্ষে যেহেতু এই ৫০ টাকায় ৭ জিবি ইন্টারনেট অফার দিচ্ছে তাই কেউ মিস করবেন না। এই অফারটি আজকেই নিয়ে নিন আপনার টেলিটক সিমে।

সর্বশেষে:

এই ধরনের সকল অফার পেতে এখুনি আমাদের গুগল নিউজ ফলো করুন।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *