সেরা ৫টি অ্যাপস ২০২৪

ছবি এডিট করার সফটওয়্যার ডাউনলোড সেরা ৫টি অ্যাপস ২০২৪

বন্ধুরা আপনাদের জন্য নিয়ে আসলাম সেরা ৫টি ছবি এডিট করার সফটওয়্যার। এই অ্যাপসগুলো মূলত এখন আর সবাই ব্যবহার করেন না যার কারণে হয়তো আপনার কাছে এই অ্যাপসগুলো পৌঁছায় নাই। কিন্তু এই অ্যাপসগুলো মধ্য রয়েছে খুবই ভালো ভালো ফিচার। যা অন্য কোন অ্যাপস এর মাধ্যে নেই।

বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য সেরা ৫ টি আনকমন ছবি এডিট করার সফটওয়্যার শেয়ার করব। এই অ্যাপগুলো আপনি প্লে স্টোর থেকেই পেয়ে যাবেন এবং সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন।

সেরা ৫টি ফটো এডিটিং সফটওয়্যার

  • 1. Photo Editor, Filter – Lumii
  • 2. Ai Photo Editor – AI Morph
  • 3. Photo Lab Picture Editor & Art
  • 4. Switchlight – AI Photo Editor
  • 5. Photo Editor Pro

আপনি উপরের পাঁচটি অ্যাপস দিয়ে যেকোনো ধরনের ছবি এডিটিং করতে পারবেন খুব সহজেই। তো বন্ধুরা আমি বিস্তারিত আপনাদেরকে একটু জানিয়ে দেব যে কোন অ্যাপসে কি কি টুলস গুলো রয়েছে? এছাড়া কোন অ্যাপসের মধ্যে কি ফিচার রয়েছে যা অন্য কোন অ্যাপস এর মধ্যে নেই।

Photo Editor, Filter – Lumii

আপনি এই অ্যাপটি ব্যবহার করে খুব সহজেই ফ্রিতে ছবি এডিটিং করতে পারবেন। এই অ্যাপস এর মধ্যে আপনি পেয়ে যাবেন অসাধারণ কিছু টেমপ্লেট। এছাড়া আ প্রিজ ছবি ক্রপ করে নিজের সাইজ মত করে নিতে পারবেন। এছাড়া আপনি আপনার ছবিটি ইনহান্স করে নিতে পারবেন। তাছাড়া আপনি খুব সহজেই ফ্রিতে ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ ও পরিবর্তন করতে পারবেন। তাছারা ছবির ফিল্টার রয়েছে আরো বিভিন্ন ধরনের ফিচার রয়েছে যেগুলো আপনি ইজি ভাবে ব্যবহার করতে পারবেন।

তবে এই অ্যাপসটি ফ্রিতেও আপনি ব্যবহার করতে পারবেন এছাড়া এদের পেইড অ্যাপটিও রয়েছে দেখি মধ্য আপনি আরো বেশ কিছু ফিউচার পেয়ে যাবেন। তবে আপনি যদি নতুন অবস্থায় থাকেন বা প্রফেশনাল কিছু এডিটিং পারেন তাহলে আশা করি আপনি ফ্রিতেই যে টুলসগুলো পেয়ে যাবেন সেগুলো দিয়েই কাজ চালিয়ে নিতে পারবেন।

Ai Photo Editor – AI Morph

এই অ্যাপটি দিয়ে আপনি আপনার নিজের ছবিটিকে 3D কার্টুনের রূপান্তর করতে পারবেন। আসলে আমরা সোশ্যাল মিডিয়ায় আমাদের বন্ধুবান্ধবের অনেক ছবি দেখে থাকি যে তাদের ফেস ব্যবহার করে একটি কার্টুন ছবি তৈরি করেছে। ঠিক সেরকমই আপনি এই অ্যাপটি ব্যবহার করে কার্টুনে আপনার ছবিটি তৈরি করতে পারবেন।

Photo Lab Picture Editor & Art

এই প্যাচটি অ্যাপস এর মধ্যেও সেরা অ্যাপটি হলো এটি Photo Lab Picture Editor & Art. তার কারণ হলো বন্ধুরা আপনি এই অ্যাপসটি দিয়ে এমন কিছু নাই যে করতে পারবেননা। এখানে আপনি ছবি এডিটিং করার পাশাপাশি আপনি ভিডিও এডিটিং করতে পারবেন। এখন আপনি ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম যেকোনো জায়গায় দেখে না কেন দেখবেন বন্ধুরা তাদের ফেস ব্যবহার করে অন্য আরেক জনের শরীর নিয়ে নিজে একটি ভিডিও তৈরি করেছে। ঠিক তার মতই আপনি বিভিন্ন ধরনের টেমপ্লেট পেয়ে যাবেন যেগুলোতে শুধুমাত্র আপনার ফেস এর ছবি দিলেই একটি পুরো শরীরের ভিডিও তৈরি হয়ে যাবে সাথে মিউজিকও পেয়ে যাবেন।

Switchlight – AI Photo Editor

আপনি এই অ্যাপটি ব্যবহার করে শুধুমাত্র এক ক্লিকেই আপনার ছবিটি প্রফেশনাল ভাবে এডিটিং করে নিতে পারবেন। এই একটি মধ্য শুধু আপনি আপনার নিজের ছবিটি আপলোড করে দিলেই আপনার কাছে অনেক ছবি এডিং করা শো করবে। যেটা আপনার পছন্দ হবে সেটাই আপনি ডাউনলোড করে নিতে পারবেন।

Photo Editor Pro

এই অ্যাপটি এক নাম্বার অ্যাপটির মতোই। আপনি আপনার ছবিটিকে নিজে কাস্টমাইজ করে নিজের মত সাজিয়ে একটি ছবি এডিটিং করতে পারবেন। এই অ্যাপসটিও আপনি ফ্রি তে ব্যবহার করতে পারবেন।

তো বন্ধুরা আপনাদের জন্য সেরা পাঁচটি ছবি এডিটিং করার সফটওয়্যার এই গুলোই ছিল। আমি শুধু সংক্ষেপে আপনাদেরকে বোঝানোর চেষ্টা করছি যে কোন অ্যাপটি দিয়ে কি কাজ করতে পারবেন। আপনি যদি এই অ্যাপসগুলোর বিস্তারিত ছবি এডিটিং করা শিখতে চান তাহলে অবশ্যই নিচে কমেন্ট করবেন।

সর্বশেষে

এই ধরনের সকল Apps পেতে এখনই আমাদের গুগল নিউজ ফলো করে রাখুন।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *