সবচেয়ে বড় ইউটিউবার

পৃথিবীর সবচেয়ে বড় ইউটিউবার কে – বাংলাদেশের সবচেয়ে বড় ইউটিউবার কে

হ্যালো বন্ধুরা আজকে আমি আপনাদেরকে জানাব পৃথিবীর সবচেয়ে বড় ইউটিউবার কে? পৃথিবীর সবচেয়ে বড় youtube চ্যানেল কোনটি? বাংলাদেশের সবচেয়ে বড় ইউটিউবার কে? মোটকথা ইউটিউব সম্পর্কে আজকের পোস্ট তাই অবশ্যই মনোযোগ সহকারে পোস্টটি পড়ুন:

পৃথিবীর সবচেয়ে বড় ইউটিউবার কে

পৃথিবীর সবচেয়ে বড় ইউটিউবার অনেকেই বলবে T-Series কিন্তু এটি সঠিক না। টি-সিরিজ হলো একটি কোম্পানি যেখানে টি-সিরিজের মালিক নিজে ভিডিও কনটেন্ট তৈরি করে না। তার চ্যানেলটি মূলত একটি মিউজিক কোম্পানি। তাই সে গানগুলো ক্রয় করে তার ইউটিউব চ্যানেলে পাবলিশ করে। তাই আমরা কখনোই বলতে পারিনা টি-সিরিজ পৃথিবীর সবচেয়ে বড় ইউটিউবার। তবে পৃথিবীর সবচেয়ে বড় youtube চ্যানেল হলো T-Series.

পৃথিবীর সবচেয়ে বড় ইউটিউবার হল Jimmy Donaldson তার ইউটিউব চ্যানেলের নাম MrBeast.

জিমি ডোনাল্ডসন এর ৫টি বড় ইউটিউব চ্যানেল রয়েছে যেমন:

NoChannel NameSubscribe
1MrBeast245M
2MrBeast 238.3M
3MrBeast Gaming42.4M
4Beast Reacts32.7M
5Beast Philanthropy22.9M

তো বন্ধুরা আপনারা জানতে পারলেন পৃথিবীর সবচেয়ে বড় ইউটিউবার হল “জিমি ডোনাল্ডসন”।

পৃথিবীর সবচেয়ে বড় ইউটিউব চ্যানেল

পৃথিবীর সবচেয়ে বড় ইউটিউব চ্যানেল হল: T-Series যার বর্তমান সাবস্ক্রাইব রয়েছে 261 মিলিয়ন। এটি মূলত একটি মিউজিক চ্যানেল যেখানে বিশ হাজার প্লাস ভিডিও আপলোড করা হয়েছে।

NoChannel NameSubscribe
1T-Series261M

বাংলাদেশের সবচেয়ে বড় ইউটিউবার কে

বন্ধুরা আমরা অনেকেই জানতে চাই যে বাংলাদেশের সবচেয়ে বড় ইউটিউবার কে? বর্তমানে বাংলাদেশেও প্রচুর পরিমাণ youtube এ কনটেন্ট ক্রিয়েটর রয়েছে। তাই অনেকেই বলবেন যে বাংলাদেশের সবচেয়ে বড় ইউটিউবার হল তৌহিদ আফ্রিদি। আমি অনেক ভিডিও বা আর্টিকেল দেখেছি সেখানে তৌহিদ আফ্রীদের কথা বলা হয়েছে। কিন্তু এটি সম্পূর্ণ মিথ্যা কথা যে তৌহিদ আফ্রিদি বাংলাদেশের এক নাম্বার ইউটিউবার। কারণ বাংলাদেশ তৌহিদ আফ্রিদির থেকেও বড় ইউটিউবার রয়েছে।

বাংলাদেশের বর্তমান সবচেয়ে বড় ইউটিউবার হল রাকিব হাসান তার youtube চ্যানেলের নাম Rakib Hossain. তবে তার থেকেও আরো বড় দুটি ইউটিউব চ্যানেল এবং ইউটিউবার রয়েছে। কিন্তু রাকিব হাসান নিজেই কনটেন্ট ক্রিয়েট করে থাকেন এবং তার থেকে যে বড় ইউটিউবার রয়েছে তারা তাদের ফেস রিভিল করে ভিডিও তৈরি করেন না।

বর্তমানে রাকিব হাসান এর ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইব রয়েছে 13.3M. রাকিব হাসান মূলত শর্টস ভিডিও তৈরি করে থাকেন এবং তার পাশাপাশি ফানি ভিডিও ও ব্লগিং ভিডিও করে থাকেন।

রাকিব হাসানের ইউটিউব চ্যানেলের থেকে আরো বড় দুটি ইউটিউব চ্যানেল রয়েছে বাংলাদেশে তাদের নাম:

NoChannel NameSubscribe
1Tonni art and craft14M
2Farjana Drawing Academy13.7M
3Rakib Hossain13.3M

Tonni art and craft এই চ্যানেলে বাচ্চাদের জন্য ভিডিও তৈরি করা হয়ে থাকে। এখানে বাচ্চাদের বিভিন্ন ধরনের খেলাধুলা এবং খাবার দেখানো হয়।

Farjana Drawing Academy এই ইউটিউব চ্যানেলে শুধুমাত্র ছবি আঁকা এর ভিডিও আপলোড করা হয়ে থাকে।

বাংলাদেশের সবচেয়ে বড় ইউটিউব চ্যানেল কোনটি

Channel NameSubscribe
SOMOY TV23M

বাংলাদেশের সবচেয়ে বড় ইউটিউব চ্যানেল হলো সময় টিভি। Somoy Tv ইউটিউব চ্যানেলে বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ২৩ মিলিয়ন প্লাস। সময় টিভি ইউটিউব চ্যানেলটি মূলত একটি নিউজ চ্যানেল। এই ইউটিউব চ্যানেলটিতে ১৮৪ হাজার প্লাস ভিডিও আপলোড করা হয়েছে।

বাংলাদেশের দ্বিতীয় বড় ইউটিউব চ্যানেল

যমুনা টিভি রয়েছে দ্বিতীয় নাম্বারে তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইব রয়েছে ১৬.৭ মিলিয়ন।

বাংলাদেশের সবচেয়ে বড় গেমিং ইউটিউবার কে

বাংলাদেশের সবচেয়ে বড় গেমিং ইউটিউবার হল মিস্টার ত্রিপলার। Mr. Triple R youtube চ্যানেলে মোট সাবস্ক্রাইব রয়েছে ৫.৪৫ মিলিয়ন প্লাস।

বাংলাদেশের সবচেয়ে বড় মিউজিক চ্যানেল

বাংলাদেশের সবচেয়ে বড় মিউজিক চ্যানেলের নাম হল জি-সিরিজ মিউজিক। তবে আগে বাংলাদেশের মিউজিক চ্যানেল ছিল ঈগল মিউজিক। কিন্তু বর্তমানে ঈগল মিউজিক কে ছাড়িয়ে এক নাম্বারে রয়েছে G-Serise Music তার বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ১০ মিলিয়ন প্লাস।

বাংলাদেশের সবচেয়ে বড় মুভি চ্যানেল

বাংলাদেশের সবচেয়ে বড় মুভি চ্যানেলের নাম হল অনুপম মুভি সং। এই চ্যানেলটিতে মুভি সাথে গানের ভিডিও আপলোড করা হয়ে থাকে। এই চ্যানেলটি বাংলাদেশের সবচেয়ে পুরাতন একটি ইউটিউব চ্যানেল। বা ধরতে পারেন মুভি ইন্ডাস্ট্রির মধ্য এটি প্রথম। Anupam movie songs youtube চ্যানেলটির বর্তমান সাবসক্রাইব রয়েছে ১২.১ মিলিয়ন প্লাস।

বাংলাদেশের সবচেয়ে বড় ইসলামিক ইউটিউব চ্যানেল

বাংলাদেশের সবচেয়ে বড় ইসলামিক ইউটিউব চ্যানেলের নাম হল রোজ টিভি২৪। এই চ্যানেলটিতে ইসলামিক ভিডিও আপলোড করা হয়ে থাকে তার পাশাপাশি কিছু গুরুত্বপূর্ণ ভিডিও আপলোড করা হয়ে থাকে। Rose Tv24 youtube চ্যানেলে বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ৮.২ মিলিয়ন প্লাস।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *