সকল গ্রামীন সিমে ফ্রি ইন্টারনেট ৯ ও ১০ আগস্ট পর্যন্ত

সকল গ্রামীন সিমে ফ্রি ইন্টারনেট ৯ ও ১০ আগস্ট পর্যন্ত

প্রিয় গ্রামীন সিম ব্যবহারকারী আপনার সম্পূর্ণ ফ্রিতে দুই দিনব্যাপী ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এতে আপনার কোন টাকা পয়সা লাগবে না। এটি সম্পূর্ণ ফ্রিতে আপনি ব্যবহার করতে পারবেন গ্রামীনফোন সিম ব্যবহারকারীরা শুধুমাত্র।

এর জন্য আপনাকে কোন টাকা রিচার্জ করতে হবে না। আপনার কাছে যদি একটি গ্রামীন সিম থেকে থাকে তাহলে আজই ফোনে ঢুকিয়ে ইন্টারনেট ব্যবহার শুরু করুন।

ইন্টারনেট ব্যবহার করার জন্য আপনাকে কোন প্রকার সেটিংস এর কাজ করতে হবে না। শুধুমাত্র আপনি আপনার সিমটি যদি ফোনে না থাকে তাহলে মোবাইল ফোনে ঢুকিয়ে তারপর মোবাইল ডাটা অন করে ব্যবহার করা শুরু করুন।

যদি আপনি ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারেন তাহলে অবশ্যই আপনি আপনার ব্যালেন্সের মেয়াদ টি চেক করবেন। যদি আপনার ব্যালেন্সের টাকার মেয়াদ না থাকে তাহলে কিন্তু আপনার ইন্টারনেট চলবে না। সে ক্ষেত্রে আপনি সর্বনিম্ন ২০ টাকা রিচার্জ করবেন তাহলে আপনি আপনার ব্যালেন্সের মেয়াদ বাড়ায় নিতে পারবেন।

আপনি গ্রামীন সিমে এই ফ্রী ইন্টারনেট টি ব্যবহার করতে পারবেন ৯ই আগস্ট থেকে ১০ই আগস্ট পর্যন্ত। তবে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্তই ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

আশা করি বন্ধুরা আপনারা বুঝতে পারছেন। তো বন্ধুরা আপনি যদি ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করেন এবং আপনার বন্ধুদের যদি গ্রামীন সিম থেকে থাকে তাহলে তাদেরকে এই পোস্টটি শেয়ার করে দিন।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্থগিত হওয়া এইচএসসির বাকি পরীক্ষা বাতিল দিবে অটোপাস Happy Eid-Ul-Adha 2024: Top 25 Eid Mubarak Wishes, Messages and Quotes to share with your friends and family 10+ Best Eid ul adha pic – Best Eid ul adha 2024 images 20+ Best Pohela Boishakh Pic 2024 Eid Mobarak Poster Design – Best Eid Mubarak Pic 2024 VIVO T3 5G Price in Bangladesh, Full Specs & Review Infinix Note 40 Pro 5G Full Specifications