মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলার এপস – বিদেশি মেয়েদের সাথে কথা বলার সফটওয়্যার

বর্তমানে ছেলেরা মেয়েদের সাথে টাইমপাস বা মজা করতে চায় সরাসরি না ভিডিও কলের মাধ্যমে। অনলাইনে অপরিচিত বন্ধু বানিয়ে তাদের সাথে আড্ডা করতে চান সিঙ্গেল ছেলেরা। শুধু সিঙ্গেল ছেলেরা নয় অনেক মেয়েরাও চায় আড্ডা দিতে। এখন সময় প্লে স্টোরে অনেক এপ্লিকেশন রয়েছে যার মাধ্যমে লাইভ ভিডিও কলে কথা বলা যায়।

বর্তমানে ফেসবুকের মধ্য মেয়ে নামের আইডি গুলোতে শুধু শুধু মেসেজ করা সময় নষ্ট। কারন এখানে সরসরি ভিডিও কলে কেউ আগে কথা বলতে চায় না। আগে মেসেজ করে পটিয়ে নিতে হয়। আর শেষে দেখা যায় ওটা ফেক আইডি আর ও একটা ছেলে। আর এই জন্যই সরাসরি ভিডিও কলে কথা বলার জন্য অ্যাপসগুলো খুজে থাকেন।

তাই আজকে জানাবো কোন অ্যাপস এর মাধ্যমে রিয়েল মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলতে পারবেন আর কোন আপস দিয়ে কথা বলতে পারবেন না। এছাড়া এই এপস ব্যাবহার করার নিয়ম ও সমস্যা সম্পর্কে বলব। তাই আপনি যদি এই ধরনের এপস খুঁজে থাকেন তাহলে ব্যাবহার করার আগে এর সম্পর্কে আগে জেনে নিন।

মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলার সফটওয়্যার

প্লে স্টোর বা অনেক ইউটিউব ভিডিও দেখে যে সকল এপস ডাউনলোড করেন তার মধ্যে ৯৫% এপস ফেক হয়ে থাকে। তার কারণ কি?

যে সকল মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলার সফটওয়্যার প্লে স্টোরে থাকেনা কিন্তু সেগুলো কিছু ইউটিউবার আপনাদেরকে ডাউনলোড করার লিংক দিবে। আর আপনি যদি ভুল করে এই সকল অ্যাপস ডাউনলোড করেন তাহলে আপনি বড় ধরনের সমস্যার সম্মুখীন হবেন। এমনকি আপনার মোবাইলে ফোনটি হ্যাক হয়ে যেতে পারে ভাইরাসের দ্বারা।

তারা youtube এর ভিডিওতে কিভাবে ফ্রিতে মেয়েদের সাথে কথা বলবেন এই সম্পর্কে বিভিন্ন টিপস দেখাবে। আর আপনি যদি তাদের ফান্দে পড়ে অ্যাপটি ডাউনলোড করেন তাহলে আপনি বড় ভুল করবেন। কারণ যে সকল অ্যাপসের মধ্যে ভাইরাস থাকে সেই সকল অ্যাপস প্লে স্টোরে পাবলিশ করা যায় না। তাই তারা অফলাইনে লিংক শেয়ারের মাধ্যমে শেয়ার করে থাকেন।

মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলার সফটওয়্যার প্লে স্টোরেও ফেক রয়েছে

আপনি যদি প্লে স্টোরে মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলার সফটওয়্যার খুজে থাকেন তাহলে আপনার সামনে যে সকল অ্যাপস শো করবে সেগুলো দিয়ে কি আসলে কথা বলা যায়? আমি বলব এই সকল অ্যাপ ব্যবহার করে আপনি কখনোই লাইভ ভিডিও কলে কথা বলতে পারবেন না। কারণ এখানে অনেক অ্যাপ্লিকেশন রয়েছে রোবট সিস্টেমে তৈরি করা। আপনি যদি এপ্স গুলো ডাউনলোড করেন তাহলে বুঝতে পারবেন।

Cafe, Livu, Omega, Chamet এই ধরনের অনেক অ্যাপ্লিকেশন রয়েছে যেগুলোর মাধ্যমে দেখায় লাইভ ভিডিও কলে মেয়েদের সাথে কথা বলা যায়। কিন্তু এখানে লাইভে যুক্ত হতে হলে পয়েন্ট দরকার হয়। আর এই পয়েন্টগুলো ফ্রিতে পাওয়া যায় না। তবে কিছু এপ্লিকেশনে ফ্রিতে পয়েন্ট পাওয়া যায় তবে সেটা এডস দেখার বিনিময়। আর অনেকে এপ্লিকেশনে রয়েছে টাকা দিয়ে আপনাকে পয়েন্টস কিনতে হবে। এই ধরনের অ্যাপস গুলো আপনাকে প্রথমে লোভ দেখাবে। যেমন আপনাকে ফ্রিতে কিছু পয়েন্ট দিবেন ৪০ থেকে ১০০ পয়েন্ট। আর এই পয়েন্টগুলো দিয়ে আপনি লাইভ চ্যাটের যুক্ত হওয়ার জন্য স্টার্ট করবেন। আর এখানে প্রতিটা লাইভ চ্যাটে জয়েন হওয়ার জন্য ৯ থেকে ১০ পয়েন্ট চার্জ কাটে। আর তারা এমনভাবে ভিডিও গুলোর রোবটিক্স ভাবে সাজায় যেগুলো দেখে মনে হয় রিয়েল। এখানে দেখাবে আপনার সাথে মেয়েরা লাইভে কথা বলার জন্য যুক্ত হয়েছে। এবং পাঁচ থেকে দশ সেকেন্ড লাইভ ভিডিও কলে এসে আবার কেটে যায়। আবার আপনাকে অন্য আরেকজনের কাছে ট্রান্সফার করে দিবে। আর প্রতিটা ট্রান্সফারের জন্য আপনাকে পয়েন্টস দিতে হবে। এইভাবে আপনাকে যে ফ্রী পয়েন্ট গুলো দিবে সেগুলো এইভাবে ৫ থেকে ১০ সেকেন্ড করে করে কেটে যাবে। তারপর আপনাকে দেখাবে লাইভ চ্যাটের যুক্ত হতে চাইলে আপনাকে পর কিনতে হবে রিয়েল টাকা দিয়ে। আর আপনি যদি পয়েন্টস কিনেন তাহলেই কিন্তু আপনি ধোকা খাবেন।

ভিডিও কল-এ সরাসরি মেয়েদের সাথে আড্ডা

আসলে এই অ্যাপসগুলো এমন ভাবে সাজিয়ে থাকেন যেগুলো দেখে বোঝা যায় রিয়েল। কিন্তু এখানে ৯৫% অ্যাপ্লিকেশন ফেক এবং তারা আপনাকে বোকা বানিয়ে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নেবে। সেটা কেমনে নিবে তা হল আপনাকে দিয়ে তারা তাদের অ্যাপ্লিকেশন এর এডস দেখাবে এছাড়া অনেকেই টাকা লোড দিয়ে পয়েন্ট কিনবে। আর যত টাকা লোড দিবে তত টাকাই লস হবে।

তাই আমি আপনাদেরকে সাজেস্ট করব যেহেতু আপনি অনেক ঘাটাঘাটি করার পর আমার এই পোস্টটি পড়তেছেন সেহেতু আপনি কিছু বোঝেন। আপনারা কখনোই এই ধরনের অ্যাপ্লিকেশন ডাউনলোড করবেন না বা ব্যবহার করা থেকে বিরত থাকুন। তাহলে বলতে পারেন ভাই আমরা কিভাবে রিয়াল মেয়েদের সাথে লাইভ ভিডিও কলে কথা বলতে পারি?

রিয়েল মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলার অ্যাপস

কিছু রিয়েলস অ্যাপস রয়েছে যেগুলোর মাধ্যমে আপনি মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলতে পারবেন এছাড়া আড্ডা ও দিতে পারবেন গ্রুপে।

  • Imo: ইমো অ্যাপসটির কথা এমন কোন মানুষ নাই যে শোনে নাই। আর এই অ্যাপটি ইতিমধ্যে অনেকেই ব্যবহার করতেছেন। তাই আপনি যদি এই অ্যাপটি ব্যবহার না করে থাকেন তাহলে এই অ্যাপটি আপনি এখনই ইন্সটল করে ব্যবহার করতে পারেন। কারণ এই অ্যাপটির মাধ্যমেই আপনি মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলতে পারবেন। ইমুতে এমন একটি ফিচার রয়েছে যেখানে ভিডিও ও অডিও গুরুপে আড্ডা দিতে পারবেন। আর এই গ্রুপ থেকেই আপনাকে মেয়েদের পটিয়ে তাদের সাথে কথা বলতে হবে। এটাই হল অনলাইনে মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলার উপায়।
  • Bigo Live: বিগো লাইভ অ্যাপসটি ইন্ডিয়ার সবচেয়ে পপুলার application। এই অ্যাপসটি মাধ্যমে আপনি সরাসরি মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলতে পারবেন। এই অ্যাপটিতে বিভিন্ন ধরনের ফিচার রয়েছে। যেখানে আপনি শর্ট ভিডিও আপলোড করতে পারবেন। লাইভ করতে পারবেন এছাড়া কারো লাইফে যুক্ত হতে পারবেন। আর এর মধ্য থেকেই আপনি মেয়েদের সাথে লাইভ ভিডিও কলে কথা বলতে পারবেন। তবে কথা বলার টেকনিকটা আপনাকে ব্যবহার করতে হবে।
  • Tango: ট্যানগো এপসটি দিয়েও আপনি মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলতে পারবেন। শুধু মেয়েদের সাথে নয়, আপনি যে কারো সাথে কথা বলতে পারবেন ভিডিও কলে। এই অ্যাপসটির মধ্যে রয়েছে live স্ট্রিম করার সুযোগ আর এর মধ্যেই আপনাকে মেয়েদের পটিয়ে নিয়ে কথা বলতে হবে।
  • Ola Party: এই অ্যাপটির মধ্যে আপনি বিদেশি মেয়েদের সাথে লাইভ ভিডিও কলে কথা বলতে পারবেন। এই অ্যাপটিতে রয়েছে লাইভ স্ট্রিম যেখানে আপনি যুক্ত হতে পারবেন এবং তাদের সাথে গল্প করতে পারবেন।

উপরে আমি চাইটি অ্যাপ্লিকেশন এর কথা বলেছি যেগুলোর মাধ্যমে আপনারা লাইভ মেয়েদের সাথে ভিডিও কলে কথা বলতে পারবেন। এই অ্যাপসগুলো আপনি প্লে স্টোরি পেয়ে যাবেন সেখান থেকে ইন্সটল করে নিবেন। এছাড়া আরও অনেক অ্যাপ্লিকেশন রয়েছে যেগুলোর মধ্যে রিয়েল ভিডিও কলে কথা বলা যায়। তাই আপনি চাইলে অ্যাপসগুলো ইনস্টল করে করে চেক করে দেখতে পারেন। তবে মনে রাখবেন কখনই অ্যাডস দেখতে যাবেন না পয়েন্ট বাড়ানোর জন্য। তাহলে কিন্তু আপনার সময়টা শুধু শুধু নষ্ট হয়ে যাবে। আর যে সকল অ্যাপ্লিকেশনের মধ্য পয়েন্ট নিয়ে কথা বলতে হয় সেগুলো এড়িয়ে যাবেন।

আপনি নিজ দায়িত্বে অ্যাপ্লিকেশন গুলো ইন্সটল করে ব্যবহার করবেন এর জন্য কেউ দায়ী থাকবে না।

সর্বশেষে

আশা করি আমার পোস্ট থেকে আপনার অনেক কিছু জেনেছেন। আরো এই সকল ধরনের টিপস পেতে আমাদের গুগল নিউজ ফলো করুন।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *