"</p

বিকাশ একাউন্ট কার NID দিয়ে খোলা চেক করুন ২ মিনিটে

বিকাশ একাউন্ট কার আইডি দিয়ে খোলা তা দেখবো কিভাবে

বিকাশ একাউন্ট কার নামে খোলা হয়েছে এটা সবাই ভুলে যায়। তাই অনেক সময় বিভিন্ন ধরনের সমস্যায় পড়ে আমাদের জানতে হয় যে বিকাশ একাউন্ট কার এনআইডি দিয়ে খোলা হয়েছে। তাই আজকে বিকাশ একাউন্ট কার নামে খোলা তা চেক করুন মাএ ২ মিনিটে যেকোন স্মার্টফোন দিয়ে যেকোন সময়।

বিকাশ একাউন্ট কার এনআইডি দিয়ে খোলা তা চেক করতে যা প্রয়োজন:

১. স্মার্টফোন
২. ইন্টারনেট
৩. CellFin Apps

CellFin Apps কি?

Cellfin Apps হলো ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর অনলাইন মোবাইল ব্যাংকিং সফটওয়্যার। যার সাহায্য ব্যাংক একাউন্টের টাকা বাড়ি বসে লেনদেন করতে পারবেন।

যদের ফোনে Cellfin Apps ইনস্টল করা আছে এবং একাউন্ট খোলা আছে তারাই খুব সহজে কার নামে বিকাশ একাউন্ট খোলা সেটা চেক করতে পারবেন। যদি আপনার একাউন্ট না থাকে তাহলে আপনার বাড়ির আশেপাশে যে কারও সেলফিন একাউন্ট থাকলেই তার ফোন দিয়েও চেক করতে পারবেন।

তাহলে কিভাবে চেক করতে হয় দেখুন?

নাম্বার দিয়ে বিকাশ চেক

প্রথমে আপনার Cellfin Apps ওপেন করুন। এবং Cellfin Apps এর হোম পেজে যান।


হোম পেজে Fund Transfer অপশনে ক্লিক করুন। ক্লিক করলে ফান্ড ট্রান্সফার এর পেজ শো করবে। এবং পেজে দেখুন বিকাশ বাটন পাবেন সেটায় ক্লিক করুন।

বিকাশে ক্লিক করার পর আরকটি পেজ আসবে সেখানে আপনি যে বিকাশ একাউন্ট চেক করবেন সেই নাম্বারটি লিখুন। নাম্বারটি টাইপ করার পর Next ক্লিক করুন।


এবার আপনার কাছে পরবর্তী পেজ আসবে। সেখানে আপনি Receiver Name দেখুন নাম আসবে। এখানে শুধু যে নাম্বারটি দিবেন সেই নাম্বারে কার এনআইডি কার্ড দিয়ে একাউন্ট খোলা হয়েছে তার নাম আসবে। আর এই নাম দিয়েই আপনি নিশ্চিত করতে পারবেন কার নামে একাউন্ট এবং ধরে নিবেন তার NID কার্ড দিয়েই একাউন্ট খোলা হয়েছে।

বন্ধুরা আশা করি আপনি আমার এই পোস্টটি দেখে অনেক উপকার পাবেন। তাই আমাদের ওয়েবসাইটে আরো ভালো ভালো টিপস ও অজানা কিছু জানতে চাইলে এখুনি আমাদের গুগল নিউজ ফলো করে রাখুন। ফলো করতে এখানে ক্লিক করুন

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *