বাংলালিংক ইন্টারনেট অফার কোড ২০২৪ | বাংলালিংক এমবি অফার

যদি আপনার বাংলালিংক সিম থাকে তাহলে আজকের অফার গুলো আপনার জন্য সেরা। বাংলালিংক ইন্টারনেট ও মিনিট অফারের ২টি কোড দিব। ১টি কোড হয়তো কিছু লোক জানে কিন্তু আরেকটি কোড সবাই জানে না। ২টি অফারের মধ্যে রয়েছে আপনার জন্য ফ্রি একটি অফার।

যে অফারটি বাংলালিংক সিমে সম্পূর্ণ ফ্রিতে নিতে পারবেন ইন্টারনেট ও মিনিট এবং কল রেট। এই অফারটি আপনি ১ বারই নিতে পারবেন যেকোন সিমে। সিমটি বন্ধ হোক বা চালু সবাই পাবেন।

Banglalink internet and minutes offer

এই অফারটি বাংলালিংক বন্ধ সকল সিমে পাবেন এবং শুধু বন্ধ সিম নয় চালু সিমেও রয়েছে। যাদের সিমটি সম্পূর্ণ নতুন তারাও পাবেন এছাড়া যাদের সিমটি অনেক দিন ধরে ব্যাবহার করতেছেন তারাও পাবেন। আমার নিজের ৬টি বাংলালিংক সিম সবগুলোয় এই অফারটি ছিল এবং কয়েকটা সিমে এখনো রয়েছে।

বাংলালিংক এমবি অফার কোড

তবে আপনি অবশ্যই এই কোডটি আপনার বাংলালিংক সিমে ডায়াল করে দেখুন। এই কোডটিতে বেস্ট অফার হলো ৫৮ টাকায় ৬ জিবি ইন্টারনেট মেয়াদ ৭ দিন। এই অফারটি বাংলালিংক সিমে সবারই কমন থাকে। এছাড়া বাকি অফার গুলো একটু ভিন্ন থাকতে পারে।

Banglalink Free Internet, Minutes, Call Rate

এই কোডটি আপনার বাংলালিংক সকল সিমে ডায়াল করলে ৩টি অফার সম্পূর্ণ ফ্রিতে পেয়ে যাবেন। এই অফার তিনটি আপনাকে টাকা দিয়ে ক্রয় করতে হবে না। এই অফারটি বাংলালিংক বন্ধ সিমে এবং চালু সকল সিমে রয়েছে। এই কোডটি ৯৫% লোকই জানে না। কোডটি কমন হতে পারে কিন্তু ফ্রি অফারটি সম্পকে জানে না। তাই আপনি উপরের কোডটি আপনার বাংলালিংক সিম ডায়াল করে ফ্রি অফারটি কালেক্ট করে নিতে পারবেন।

banglalink mb offer | বাংলালিংক ইন্টারনেট অফার

এখানে পাবেন ৩টি ফ্রি অফার তারমধ্যে ভালো অফার হলো ৩ নাম্বার। অফারটিতে রয়েছে ফ্রি ৫ মিনিট এবং ১০০ এমবি ইন্টারনেট মেয়াদ থাকবে ৩ দিন। যেহেতু এটা ফ্রি তাই হয়তো আপনার বিপদের সময় কাজে লাগবে। যে কোন সময় আপনি এই অফারটি নিতে পারবেন। এই অফারটি শুধু মাএ ১ বারই নিতে পারবেন।

বন্ধুরা এই ছিল ২টা বাংলালিংক সিমের অফার। আশা করি আপনাদের সবার কাজে লাগবে। আরো এই সকল অফার পেতে চাইলে আমাদের সাইটের গুগল নিউজ ফলো করে রাখুন।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *