বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ 2024

বাংলালিংক আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ 2024

বাংলালিংক নিয়ে আসছে আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প‍্যাকেজ। ডাটা কিনে নির্দিষ্ট সময়ের মাঝে অনেকেই সব ইন্টারনেট ডাটা ব‍্যবহার করতে পারে না, মেয়াদ শেষ হলে কোম্পানি ডাটা কেটে নেয়। যদিও মেয়াদহীন আনলিমিটেড ইন্টারনেট প‍্যাক বলা হয়ে থাকে কিন্তু এই প‍্যাকেজের মেয়াদ থাকবে ১০ বছর এবং দিন রাত ২৪ ঘন্টা ব‍্যবহার করা যাবে।

৫৪৭ টাকায় ১৫ জিবি

১৫ জিবি ইন্টারনেট মেয়াদ ১০ বছরে কেনা যাবে ৫৪৭ টাকায়। প‍্যাক কিনতে ডায়েল করুন *121*547# অবশিষ্ট ইন্টারনেট ডাটা দেখতে ডায়েল করুন *121*1# বা *5000*500 #

১১৯৯ টাকায় ৪০ জিবি

৪০ জিবি ইন্টারনেট মেয়াদ ১০ বছর কেনা যাবে ১১৯৯ টাকায়। প‍্যাক কিনতে ডায়েল করুন *121*১১৯৯# অবশিষ্ট ইন্টারনেট ডাটা দেখতে ডায়েল করুন *121*1# বা *5000*500 #।

আপনার এমবি শেষ হয়ে গেলে ১ টাকা হারে Pay Go তে চার্জ কাটা হবে। এছাড়া এই অফারটি আপনি যত খুসি তত বার কিনতে পারবেন।

সিমের মেয়াদ আজীবন করা কি সম্ভব? ভুল ধারণা!

বাংলালিংক ঘন্টাভিত্তিক আনলিমিটেড ইন্টারনেট প্যাক

৩৩ টাকায় ৩ ঘন্টা ইন্টারনেট প‍্যাকেজ

আপনি ৩৩ টাকা দিয়ে ৩ ঘন্টার জন্য ইন্টারনেট প‍্যাকেজ কিনতে পারবেন। এটি নিতে ডায়েল করুন *121*33# এই কোড। যদিও সর্বোচ্চ ৬ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন এই প‍্যাকেজে। তবে যত খুশি ততবার প‍্যাকেজ একটিভ করা যাবে।

২২ টাকায় ২ ঘন্টা ইন্টারনেট প‍্যাকেজ

আপনি ২২ টাকা দিয়ে ২ ঘন্টার জন্য ইন্টারনেট প‍্যাকেজ কিনতে পারবেন। এটি নিতে ডায়েল করুন *121*22# এই কোড। যদিও সর্বোচ্চ ৪ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন এই প‍্যাকেজে। তবে যত খুশি ততবার প‍্যাকেজ একটিভ করা যাবে।

সর্বশেষে

এই ধরনের সকল তথ্য পেতে এখনই আমাদের গুগল নিউজ ফলো করে রাখুন।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *