ফ্রিল্যান্সিং করে সহজে টাকা আয় করার কাজ শিখুন ৫ মিনিটে

ফ্রিল্যান্সিং করে সহজে টাকা আয় করার কাজ শিখুন ৫ মিনিটে

আপনি যদি ফ্রিল্যান্সিং করে ফাইবার বা ফ্রিল্যান্সিং এই ধরনের বড় মার্কেট প্লেসে সহজ কাজ শিখে টাকা আয় করতে চান তাহলে আজকের পোস্ট আপনার জন্য। আজকে আমি আপনাকে শিখিয়ে দিব কিভাবে সহজ কাজ করে মাসে দশ হাজার থেকে ৫০ হাজার টাকা আয় করবেন। ভাই এটা কোন গল্প নয় আপনি সত্যি টাকা আয় করতে পারবেন। তো কিভাবে এই কাজটি শিখবেন এবং কিভাবে করতে হয় সম্পূর্ণ ডিটেইলস নিচে পড়ুন:

আপনার যদি Fiverr, freelancing এই ধরনের বড় মার্কেট প্লেসে যদি অ্যাকাউন্ট না থাকে। এবং আপনি যদি গিগ তৈরি করতে না পারেন তাহলে আগেই ইউটিউবের ভিডিও দেখে একটি অ্যাকাউন্ট খুলে নিবেন এবং গিগ তৈরি করা শিখবেন। কারণ ইউটিউবে আপনি অনেক ভিডিও পেয়ে যাবেন যেগুলো থেকে বেসিক ধারণা গুলো পেয়ে যাবেন।

ফ্রিল্যান্সিংয়ে সহজ কাজটা কি?

ফ্রিল্যান্সিং সেক্টরে হাজারো কাজ রয়েছে। তাই আপনাকে বেছে নিতে হবে আপনি কোন কাজটি পারেন। আপনি যে কাজটি পারবেন সেই কাজের বিষয়ে বেশি অভিজ্ঞতা থাকতে হবে। কিন্তু আজকে আমি আপনাদেরকে এমন একটি কাজের কথা বলব যেটা মার্কেটে প্রচুর চাহিদা রয়েছে। আপনাকে কষ্ট করে অন্যের কাছ থেকে এই কাজটি শিখতে হবে না। আপনি খুব সহজেই একা একা শিখতে পারবেন তবে আমার এই পোস্ট থেকে সম্পূর্ণ কাজের ধারণা নিতে হবে।

সব দেশের মোবাইল কোড নাম্বার – কান্ট্রি কোড নাম্বার

এআই দিয়ে মুভি তৈরি করে মাসে ৫০ হাজার টাকা আয়

টেলিটক নিয়ে আসছে ই-সিম – টেলিটক ই-সিম ব্যাবহার পদ্ধতি

আমি আপনাকে যে কাজটি কথা বলব সেটি হল লো কোয়ালিটি ভিডিও হাই কোয়ালিটি করে দেওয়া। দেখুন অনেকের ভিডিও থাকে খুবই লো কোয়ালিটি যেটা স্পষ্ট নয় সেই ভিডিওটি আপনি Full HD, 2K, 4K, 8K তে রুপান্তর করে দিয়ে টাকা আয় করতে পারবেন ফ্রিল্যান্সিং সেক্টর থেকে। এছাড়া ভিডিও কালার করা। এই কাজটা যতটা সহজ মনে হয় ততটা সহজ নয় কারণ কি?

ফ্রিল্যান্সিংয়ে এই কাজটি করতে কি কি প্রয়োজন?

বন্ধুরা যেকোনো কাজ করতে হলে আপনার কিছু না কিছু প্রয়োজন হবে। তাই আপনি যদি লো কোয়ালিটির ভিডিও হাই কোয়ালিটি করার কাজটি করতে চান। তাহলে ও আপনাকে কিছু প্রয়োজন হবে এই কাজটি করার জন্য।

  • 1. কম্পিউটার থাকতে হবে।
  • 2. কিছু টাকা খরচ করতে হবে।

আপনার যদি এই দুটি জিনিস থাকে তাহলেই আপনি এই কাজটি করতে পারবেন। দেখুন ফ্রিল্যান্সিং করতে হলে অবশ্যই কম্পিউটারে প্রয়োজন। এবং আপনি যদি লো কোয়ালিটির ভিডিও হাই কোয়ালিটি করতে চান তাহলে একটি ওয়েবসাইটের মাধ্যমে করতে হবে যেটা পেইড ভার্শন। টাকা দিয়ে সাবস্ক্রিপশন করে তার মাধ্যমে কাজ করতে হবে। আসলে বন্ধুরা যদি ফ্রিতে এই কাজটি করা সম্ভব হতো তাহলে কিন্তু ফ্রিল্যান্সিং এর ভিতর এই কাজটি আসতো না। তাহলে যার যার ভিডিও সে নিজেই লো কোয়ালিটির ভিডিও হাই কোয়ালিটি করে নিতে পারতো। তাহলে আশা করি বুঝতে পারছেন।

Ai দিয়ে লাখ টাকা কামানোর ওয়েবসাইট

  • কিভাবে ভিডিও Upscale / Enhance করতে পারি?
  • কিভাবে সাদা কালো ভিডিও কালারফুল করতে পারি?
  • কিভাবে ভিডিওতে কোন সমস্যা সমাধান করতে পারি?

আপনার কম্পিউটারে গিয়ে যেকোনো ব্রাউজারে সার্চ করুন ” 4DDiG ” লিখে এবং ওয়েবসাইটে যান।

সেখান থেকে 4DDiG File Repair অপসনে গিয়ে ফ্রিতেও ডাউনলোড করে আগে দেখতে পরেন যদি ভালো লাগে তাহলে পরবর্তীতে ক্রয় করে নিবেন। তবে ফ্রিতে মাত্র ৩০০ মেগাবাইট এর ভিডিও গুলোর কাজ করতে পারবেন বড় ভিডিওর কাজ করতে পারবেন না।

এখনে যে প্যাকেজ গুলো পাবে তাহল:

• 1 Month License = $35.95
• 1 Year License = $45.95
• Lifetime License = $79.95

আমার এই পোস্টটি কোন প্রমোশন দেওয়ার জন্য নয় শুধুমাত্র আপনাদেরকে দেখানোর জন্য যে কোন ওয়েবসাইট দিয়ে মূলত ভিডিওর কোয়ালিটি এবং কালার এর কাজ করা হয় অটোমেটিক এ আই মাধ্যমে।

এই ওয়েবসাইট থেকে প্রথমে 4DDiG সফটওয়্যারটি ইন্সটল করে নিবেন। ইন্সটল করার পর ওপেন করবেন। এটি ভিডিও এডিটিং এর মতই ফিচারগুলো পেয়ে যাবেন। এ এআই সফটওয়্যারটি দিয়ে যে সকল কাজ করতে পারবেন তা হল:

1. Fix Video Error
2. Enhance Video Quality
3. Colorize Video

এই ফিচার গুলো দিয়ে আপনি একটি লো কোয়ালিটি ভিডিও অনেকগুলি কাজ করতে পারবেন। যদি আপনি এই সফটওয়্যারটি ইন্সটল করেন তাহলে আপনি নিজেই এই সাধারণ ফিচার গুলো দেখতে পারবেন। যেটা কঠিন বিষয় নয়। কঠিন বিষয়টা হলো লাইসেন্স টাকা দিয়ে ক্রয় করা।

তো বন্ধুরা আশা করি আমার এই পোস্ট থেকে আপনারা ফ্রিল্যান্সিং করার জন্য ঠিক তাকে কি কাজ খুঁজে পেয়ে যাবেন। এই কাজটা খুবই সহজ কাজ কিন্তু কঠিন বিষয়টা হলো টাকা দিয়ে আগেই লাইসেন্সটা কিনতে হবে। তারপর আপনি কাজ চালিয়ে যাইতে পারবেন। আপনি যে কোন মার্কেট প্লেসে একটি একাউন্ট খুলবেন এবং সেখানে গিগ তৈরি করে রাখুন দেখবেন খুব দ্রুত আপনি এই কাজের অর্ডার পাবেন।

বন্ধুরা এই ধরনের ইনকামের সকল টিপস পেতে আমাদের গুগল নিউজ ফলো করে রাখুন।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *