টিকটকে রিয়েল ফলোয়ার

টিকটকে রিয়েল ফলোয়ার বাড়ানোর উপায় 2024

হাই বন্ধুরা আজকে আমি আপনাদেরকে দেখাবো যে কিভাবে টিকটকের রিয়েল ফলোয়ার বাড়াবেন। আমরা কম বেশি সবাই টিকটক ব্যবহার করে থাকি। তবে যারা নতুন অবস্থায় থাকে তাদের কোন ফলোয়ার আসে না। এবং অনেকে আছে অনেকদিন ধরে টিকটক এ ভিডিও বানাচ্ছেন কিন্তু কোন প্রকার ভালো ফলোয়ার পাচ্ছেন না। তো আজকে আমি আপনাদেরকে এমন একটা টিপস শিখায় দেবো। যে টিপস আপনি যদি প্রতিদিন ব্যবহার করে থাকেন তাহলে আপনি প্রতিদিন ৫০০ থেকে ১০০০ এর মতন ফলোয়ার নিতে পারবেন।

এই ফলোয়ার নেওয়ার জন্য আপনাকে কোন প্রকার থার্ড পার্টি অ্যাপস বা ওয়েবসাইট বা অন্য কোন টুল ব্যবহার করতে হবে না। আপনি একদম সঠিকভাবে একদম রিয়েল ফলোয়ার গুলো নিয়ে আসতে পারবেন। এই টিপস খুবই উপকারের আমি নিজেও ব্যবহার করে দেখেছি এ থেকে অনেক ফলাফল পেয়েছি এবং আপনারা চাইলে একটু ট্রাই করে দেখতে পারেন আশা করি আপনাদের অনেক উপকারে আসবে। এই টিপসটা আপনাদেরকে অন্য কেউ শেখাবে না বা অনেকেই জানেন না। এই টিপসটা খুবই সহজ তো কিভাবে আপনারা টিকটক একাউন্টে ফলোয়ার বাড়াবেন চলুন আমি আপনাদেরকে দেখায় দিই।

তো আপনাদের অনেকের অ্যাকাউন্ট আছে অলরেডি আবার অনেকে চাচ্ছেন নতুন করে শুরু করতে যদি আপনার tiktok অ্যাকাউন্ট থেকে থাকে বা যদি না থাকে তাহলে একটি অ্যাকাউন্ট খুলে নিন। আপনাদেরকে দেখার জন্য আমি ও নতুন একটা একাউন্ট খুলে নিলাম নিচে দেখুন আমার টিকটক এ কোন প্রকার কোন নাম বা অন্য কোন কিছুর ভিডিও নাই কোন ফলোয়ার নাই।

প্রথমে যে কাজটা আপনাকে করতে হবে সেটি হলো আপনার প্রোফাইলটা খুব সুন্দর ভাবে সাজিয়ে নিবেন। আপনার প্রোফাইলে দেখুন এডিট প্রোফাইল নামে একটা অপশন রয়েছে। সেখানে ক্লিক করে আপনার সুন্দর একটা ছবি দিবেন। ছবিটা একটু এইসডি কোয়ালিটি দেবেন। যাতে দেখতে অনেক সুন্দর লাগে। এবং আপনার নাম দিবেন আপনার ইউজার নাম দিবেন। নামগুলো একটুও ভালো করে দিবেন এখানে আপনার অন্য কোন ফন্ট ব্যবহার করবেন না সাধারণ কিবোর্ড এ যে ফন্টগুলো থাকে সেগুলো ব্যবহার করুন এবং বেশি বড় নাম ব্যবহার না করে ছোট ব্যবহার করবেন।

এতে আপনার একাউন্টটা সার্চ করলে চলে আসবে সবার আগে। ওকে আপনার একাউন্টে যদি সমস্ত কিছু রেডি থাকে‌। তাহলে আপনি আপনার দুই একটা ভিডিও আপলোড করে নিন। আমি অবশ্য আপলোড করে নাই। আপলোড ছাড়াও আপনি ফলোয়ার বাড়াতে পারবেন তবে আপনি যদি দুই একটা ভিডিও আপলোড করেন সে ক্ষেত্রে আরও ফলোয়ার বেশি পাবেন।

আমার টিপস থেকে শুধুমাত্র আপনার ফলোয়ার বাড়াতে পারবেন। এবং এই ফলোয়ারগুলো হবে 100% রিয়েল। তবে আপনি যদি tiktok এ ভালো পরিমানের ফলোয়ার পেতে চান তাহলে আপনাকে ভালো কোয়ালিটির ভিডিও আপলোড করতে হবে। এবং আপনারা চাইবেন সবার থেকে একটু ভিন্ন ধরনের ভিডিওটা বানানোর জন্য। যত ভিন্ন বা ইউনিক ভিডিও বানাবেন তত আপনার ভিডিওটা বেশি ভাইরাল হবে।

মানুষের কাছে যদি আপনার ভিডিওটা নতুন লাগে তাহলে আপনার ভিডিওটা খুব দ্রুত ভাইরাল হয়ে যাবে। এটা কোন টিপস না জাস্ট এটা আমার একটা অভিজ্ঞতা এবং আপনারা চাইলে এটাই দেখতে পারেন যে যারা সফলতা পাইছেন তারা একটু ভিন্ন ধরনের অথবা তারা একটু ইউনিক ধরনের ভিডিও আপলোড করছে।
অনেক কথা বলে ফেলছি আপনাদেরকে আশা করি এটা থেকো আপনার অনেক কিছু জানতে পারছেন। এখন চলুন মেইন কথা বলি-

সঠিকভাবে যদি সঠিক ফলগুলো আপনি পেতে চান তাহলে আপনাকে একটু কষ্ট করতে হবে। দেখুন আমার প্রোফাইলে একটা ও ফলোয়ার নাই। তাহলে আমি কিভাবে ফলোয়ার ফলা বাড়াই সেটি দেখুন। কষ্টটা হচ্ছে আপনাকে প্রতিদিন আমি যে কাজটি করতে বলব সেই কাজটি করতে হবে। এই কাজটি করতে হলে আপনাকে বেশি সময় না প্রতিদিন ১০ থেকে ১৫ মিনিট সময় দিলে হবে।

টিকটকে ফলোয়ার বাড়ানোর উপায়

আপনি মাত্র ৫০ থেকে ১০০ জনকে ফলো করবেন। বাংলাদেশে অনেক বড় বড় সেলিব্রেটি আছে বা অনেক বড় বড় আইডি আছে। যে সকল tiktok আইডিতে ১ মিলিয়ন + ওপর ফলোয়ার আছে। সেই সকল আইডি কে আপনি ফলো করুন। এভাবে আপনি ৫০ থেকে ১০০ জনকে ফলো করুন। অবশ্যই দেখবেন তার যাতে এক মিলনের বেশি ফলোয়ার থাকে। যাদের একাউন্টে এক মিলনের নিচে ফলোরা আছে তাদের ফলো করবেন না। এবং এক মিলনের বেশি যাদের রয়েছে শুধুমাত্র তাদের আইডিটায় আপনি ফলো করে রাখবেন।

আপনাকে বেশি করতে হবে না ৫০ থেকে ১০০ জন করলে হবে। আমি দেখুন ৫০ জনকে ফলো করছি যাদের একাউন্টে বর্তমান এক মিলনেরও বেশি ফলোয়ার আছে। তাদেরকে বেছে বেছে আপনি ফলো করবেন।যদি আপনি খুঁজে না পান তাহলে দেখবেন যাদের আইডি বা ভিডিওতে বেশি আসে মানে আপনার সামনে বেশি আসে সেই সকল প্রোফাইল চেক করে দেখুন তার একাউন্টে যদি এক মিলনের বেশি ফলোয়ার থাকে তাহলে তাকে ফলো করে রাখুন। এবং তাকে ফলো করার সময় নিচে দেখবেন আরো সাজেস্টে আরো অনেকের আইডি আসবে। যেগুলোতে এক মিলনের বেশি ফলোয়ার থাকতে পারে সেই সকল আইডিও ফলো করে নিন।

তো বন্ধুরা এভাবে আপনি ৫০ থেকে ১০০ জনকে ফলো করে নিন। আশা করি আপনারা খুঁজে পাবেন অথবা আমি নিচে একটা ছবি দিছি সে ছবির নাম দেখে দেখে সার্চ করো তাদের একাউন্টটা ফলো করতে পারেন এদের অ্যাকাউন্টগুলো ফলো করলেও আপনার ফলোয়ার বাড়বে। ওকে আপনার ফলো করা শেষ হলে আপনাকে ১০০ জনের বেশি ফলো করতে হবে না।দ্বিতীয় তো আপনি ছোট কোন আইডিকে ফলো করার দরকার নাই। আপনি যাদেরকে ফলো করবেন তাদের যাতে এক মিলনে বেশি ফলোয়ার থাকেন সেই ধরনের আইডিগুলোকে ফলো করবেন।

এখন কি কাজ করবেন

এখন কাজটা হচ্ছে আপনি সরাসরি আপনার প্রোফাইলে চলে আসবেন। প্রোফাইলে আসলে দেখবেন যে আপনি কতজনকে ফলো করছেন সেটা দেখতে পারবেন সেই লিস্টে চলে যাবেন। এবার হচ্ছে আপনার কাজ আপনি যাদেরকে ফলো করছিলেন। মানে ওই ৫০ থেকে ১০০ জনকে। তাদেরকে এবার আনফলো করুন এক একটা করে এবং আবারও ফলো করে দিন। এভাবে আপনারা একবার ফলো করবেন আর একবার আনফলো করে দিবেন।

তো এইভাবে আপনি যতবারই করবেন ততবারই আপনার প্রোফাইলে সঠিক রিয়েল ফলোয়ার এড হবে। তো আমি আবারো বলি আপনাকে কাজটা করতে হবে আপনি যে এক মিলনের বেশি যে আইডিগুলোকে ফলো করছেন সে আইডিগুলোকে আপনি কিছু সময় পরপর এসে একবার আনফলো করে দিবেন আবার ফলো করে নিবেন। এইভাবে মূলত আপনাকে প্রতিদিন কাজ করতে হবে। কাজটা শুধু আনফলো ও ফলো করা। তো অবশ্যই লক্ষ্য রাখবেন যাতে সবগুলো আনফলো না হয়ে যায় যখন আপনি তাদেরকে করবেন। তো এখানে কাজটা আছে আগে আনফলো করবেন তারপরেও তাকে আবার ফলো করে দিবেন।

কোন সময় আনফলো ফলো করলে বেশি ফলোয়ার বাড়ে

সাধারণত সকাল 9 টা থেকে ১১ টা পর্যন্ত এবং বিকাল চারটা থেকে রাত সাতটা পর্যন্ত। এই টাইমে বেশি মানুষ একটিভ থাকে। আর আপনারা যে ফলগুলো পাবেন সবগুলো ১০০% রিয়েল। এখানে কোন প্রকার কোন রোবট থেকে আসতেছে না আপনাকে যারাই ফলো করতেছে না কেন তারা রিয়েল। তারাও টিকটকে আপনার মত ফলো খুজতেছে। তাই এই টিপসটা ব্যবহার করলে তারা আপনাকে ফলো করবে। তো এই যে টাইমটা বললাম এই টাইমের মধ্যেও আপনারা আনফলো ফলো করবেন।

কত সময় এই কাজটি করতে হবে

দেখুন এখানে আপনাকে একটা লিমিট দিবে তাই এই লিমিটের মধ্যে আপনাকে আনফলো ফলো করতে হবে। সাধারণত আপনি প্রতিদিন tiktok এ ১০০০ এর বেশি ফলো করতে পারবেন না। তাই আপনি যে ৫০ টা বা ১০০ টা অ্যাকাউন্ট কে ফলো করে রাখছেন। ওকে যদি আপনি আন ফলো আবার ফলো করেন। তাহলে ধরুন আপনি পঞ্চাশ জনকে ফলো করে রাখছেন। তাহলে আপনি ৫০ জনকে বিশ বার আনফলো এবং ফলো করতে পারবেন। এবং আপনি যদি ১০০ জনকে ফলো করেন তাহলে আপনি মাত্র ১০ বার তাদের সবাইকে আনফলো করতে পারবেন এবং ফলো করতে পারবেন।

তো বন্ধুরা আশা করি বুঝতে পারছেন আপনাকে এই যে লিমিট আছে এই লিমিটের মত থাকতে হবে। এই লিমিট ব্যতীত আপনি অন্য কাউকে ফলো বা আনফলো করতে পারবেন না। আনফলো হয়ে যাবে কিন্তু ফলো হবে না। আর আপনারা যখন কাজটা শেষ করবেন যখন তাদেরকে আনফলো করবেন না তখন তাদেরকে আবার ফলো করে রেখে দেবেন।ফলো করে যদি না রাখেন সে ক্ষেত্রে আপনি কিন্তু বেশি ফলোয়ার পাবেন না তাই অবশ্যই আপনি কাজটা শেষ করার আগে অন ফলো করে আবার ফলো করে রাখবেন।

এইভাবে আপনারা প্রতিদিন কাজ করে যান আপনার টিক টক একাউন্টে দেখবেন । আস্তে আস্তে ফলোয়ার বাড়তে থাকবে। এবং এখানে আপনি এই কাজটার মাধ্যমে নতুন নতুন ফলোয়ার পাবেন। তো অবশ্যই আপনারা নিয়ম মেনে কাজটা করবেন। এতে আপনার কোন সমস্যা হবে না আপনার একাউন্টের কোন সমস্যা হবে না। এই নিয়মটা টিক টক এর তাই আমারা নিয়ম ভাংতেছে না। তো আপনাদেরকে যেভাবে আমি বললাম সেভাবে কাজগুলো প্রতিনিয়ত করে যান। দেখবেন আপনি মাত্র ৩০ দিনের মধ্যে ৫০ হাজারের বেশি ফলোয়ার এড করতে পারবেন।

এবং আপনারা অবশ্যই সুন্দর সুন্দর ভিডিও আপলোড করবেন। কখনো খারাপ কোন ভিডিও আপলোড করবেন না তাহলে কিন্তু আপনার অ্যাকাউন্টটা নষ্ট হয়ে যাবে। এবং আপনারা একটু ভিন্ন কোয়ালিটি বা নিজের বানানো ভিডিও আপলোড করার চেষ্টা করবেন। অন্য কারো ভিডিও যদি আপনি কপি করেন সে ক্ষেত্রে কিন্তু আপনি ভাল ফলাফল পাবেন না। তাই নিজে কষ্ট করে কাজ করুন ১০০% এখানে আপনার সফলতা পাবেন।

ধন্যবাদ আপনাকে পোস্টটি সম্পন্ন করার জন্য। আরো এই সকল উপকারী পোস্টগুলো পাওয়ার জন্য অবশ্যই আমাদের পোস্ট সাইট থেকে ফলো করে রাখবেন। এবং আপনারা প্রতিনিয়ত এসে আমাদের সাইটে ঘুরে দেখতে পারেন। এখানে নতুন নতুন কিছু জানতে ও শিখতে পারবেন।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *