গ্রামীন সিমে ফ্রি ২০০ এমবি ইন্টারনেট নেওয়ার উপায়

প্রিয় গ্রামীনফোন ব্যবহারকারী আপনারা প্রত্যেকে ফ্রি ২০০ এমবি ইন্টারনেট নিতে পারবেন। কিভাবে এই ফ্রি ২০০ এমবি ইন্টারনেট ক্লেইম করবেন তা আজকের পোস্টে দেখাবো।

ফ্রি ২০০এমবি (৭দিন)

এই জিপি ফ্রি অফারটি শুধুমাত্র একবারই একটা সিমে আপনি নিতে পারবেন। ফ্রি এমবির মেয়াদ থাকবে ৭ দিন। এই অফারটি নিতে কোন কোড ডায়াল করতে হবে না শুধু নিচের দেওয়া নিময় ফলো করুন।

প্রথমে আপনি নিচের দেওয়া লিংকে ক্লিক করুন। তার আগে অবশ্যই আপনাকে My Gp অ্যাপসটিতে অ্যাকাউন্ট লগইন নিতে হবে আপনার গ্রামীন সিম টি দিয়ে। যদি আপনার মাই জিপি অ্যাপটি ইন্সটল এবং অ্যাকাউন্ট লগইন থাকে তাহলে নিচের লিংকে ক্লিক করুন:

উপরের লিংকে ক্লিক করলে আপনাকে সরাসরি মাই জিপি এপসের মধ্যে নিয়ে যাবে।

এখানে আপনি 0TK 200MB ইন্টারনেট পাবেন। এটি নেওয়ার জন্য আপনি নিচে দেখুন লেখা আছে “Get Free Packs” বাটনে ক্লিক করুন।

তারপর অফাটি একটিভ হয়ে যাবে। 200MB 7 Day One Time Buy. তারপর আপনি Home ক্লিক করে হোমে চলে আসুন এবং কিছু সময় অপেক্ষা করুন।

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৪ – ১০০ টাকায় ১০জিবি ৩০দিন মেয়াদ

এরপর অফারটি সফলভাবে চালে হলে একটি মেসেজ দিবে যে আপনার অফারটি সফলভাবে চালু হয়েছে। তখন আপনি আপনার ইন্টারনেট ব্যালেন্স বা মাই জিপি এপস চেক করুন।

আশা করি আপনি যদি গ্রামীন সিম ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে অবশ্যই ফ্রি অফারটি পাবেন এবং আপনার যতগুলো জিপি সিম থাকবে সবগুলোয় অফারটি পেয়ে যাবেন। শুধু মাত্র আমাদের দেওয়া উপরের লিংকে ক্লিক করে।

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্থগিত হওয়া এইচএসসির বাকি পরীক্ষা বাতিল দিবে অটোপাস Happy Eid-Ul-Adha 2024: Top 25 Eid Mubarak Wishes, Messages and Quotes to share with your friends and family 10+ Best Eid ul adha pic – Best Eid ul adha 2024 images 20+ Best Pohela Boishakh Pic 2024 Eid Mobarak Poster Design – Best Eid Mubarak Pic 2024 VIVO T3 5G Price in Bangladesh, Full Specs & Review Infinix Note 40 Pro 5G Full Specifications