ইন্ডিয়াতে Infinix একটি ইভেন্ট এর আয়োজন করেছে। এই ইভেন্টে Infinix Note 40 Pro 5G Series চালু করছে ইন্ডিয়ায়। এই ইভেন্টে অনেক YouTube কন্টেন্ট ক্রিয়টরদের নিমন্ত্রন জানিয়ে তাদের দিয়ে Infinix Note 40 Pro 5G সিরিজের প্রমোসন করবে। এছাড়া বড় বড় সেলিব্রেটি ও ব্যবসায়ীদের এই ইভেন্টে দেখা গেছে।

ইন্ডিয়াতে Infinix Note 40 Pro 5G সিরিজ চালু

ফ্যান মিটআপ ভুল হয়েছে, কিন্তু রিল্যাক্স ইজ লর্ড ববি। লর্ড ববির কাছে ভারতের প্রথম ওয়্যারলেস রিভার্স চার্জিং সহ সমস্ত নতুন Infinix Note 40 Pro 5G সিরিজ রয়েছে৷

Infinix Note 40 Pro 5G Price in India

Infinix Note 40 Pro 5G এর দাম ₹19,999 টাকা। তাই এখন আপনি তাদের launch event থেকে প্রি-অডার করতে পারবেন।

ডিসপ্লে: Infinix Note 40 Pro 5G ফোনটিতে রয়েছে বেশ বড় একটি ডিসপ্লে 6.78 ইঞ্চি এবং এর রেজুলেশন 1080×2436 পিক্সেল। এই ফোনটি মিড রেঞ্জের মধ্য পেয়ে যাবেন 3D Curved অ্যামোলেড ডিসপ্লে এবং ফোনটির স্কিন থেকে বডি রেশো 93.80%। এ ছাড়া ফোনটির রিপ্লেস রেট 120Hz এবং 393 ppi.

ব্যাটারি: এই ফোনটিতে পেয়ে যাবেন 5000mAh এর একটি ব্যাটারি সাথে 70W এর ফাস্ট চার্জিং। এছাড়া এই ফোনটি সবচেয়ে জনপ্রিয়তা পেয়েছে মিড রেঞ্জ এর মধ্য ওয়ারলেস চার্জিং সিস্টেম। ফোনটিতে আপনি ২০ ওয়ার্ডের ওয়ারলেস চার্জিং এর মাধ্যমে চার্জিং করতে পারবেন ফোন। এছাড়াও ফোনটিতে পেয়ে যাচ্ছেন একটি ওয়ারলেস পাওয়ার ব্যাংক।

ক্যামেরা: Infinix Note 40 Pro 5G মোবাইলটিতে রয়েছে মেইন ১০৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা এবং সাথে রয়েছে দুটি সেন্সর ক্যামেরা ২+২ মেগাপিক্সেল। মেইন ক্যামেরা দে আপনি 2k রেজুলেশনের ভিডিও রেকর্ড করতে পারবেন। এছাড়া এই ফোনের সেলফি ক্যামেরা রয়েছে 32 মেগাপিক্সেল।

মেমোরি: Infinix Note 40 Pro 5G ফোনটি পাওয়া যাবে দুটি ram এর ফোন ৮ জিবি ও ১২ জিবি। এছাড়া এর স্টোরেজ মেমোরি থাকবে ২৫৬ জিবি। কিন্তু এখানে আপনি এক্সট্রা মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন না।

পারফরমেন্স: ফোনটি Android v14 থেকে শুরু করে Android v16 পর্যন্ত দুই বছর আপডেট পেয়ে যাবেন। এছাড়া ফোনটিতে MediaTek Helio G99 Ultimate প্রসেসর ব্যবহার করা হয়েছে। Custom UI হল XOS 14.

Infinix Note 40 Pro 5G স্মার্টফোনটির ওজন ১৯০ গ্রাম। এছাড়া এই ফোনটি আপনি দুটি কালারের পেয়ে যাবেন। ফোনটিতে থাকছে ফাইভ-জি ইন্টারনেট সাপোর্ট। এছাড়াও এখানে রয়েছে এন এফ সি সাপোর্টে। এছাড়া মোবাইলের ডিসপ্লের উপর ফিঙ্গারপ্রিন্ট রয়েছে। এছাড়া বেশ কিছু সেন্সর রয়েছে ফোনটিতে।

তাই আপনি যদি একজন ইন্ডিয়ান হয়ে থাকেন তাহলে কিন্তু আপনি তাদের অফারে মাত্র বিশ হাজার টাকার মধ্যে এই ফোনটি পেয়ে যাবেন। এছাড়া আমাদের বাংলাদেশ খুব তাড়াতাড়ি Infinix Note 40 Pro 5G এই ফোনটি অফিসিয়াল ভাবে চালু হবে। তবে আমাদের দেশে এই ফোনটা দাম একটু বেশি হবে।

Infinix Note 40 Pro 5G Full Specs:

Post Share Now

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *