বিশ্বের সবচেয়ে বড় ১০টি ইউটিউব চ্যানেল

বিশ্বের সবচেয়ে বড় ১০টি ইউটিউব চ্যানেলের তালিকা ২০২৪

1. T-Series

2. MrBeast

3. YouTube Movies

4. Cocomelon Nursery Rhymes

5. SET India

6. Music

7. Kids Diana Show

8. Like Nastya

9. PewDiePie

10. Vlad and Niki

পৃথিবীর সবচেয়ে বড় ইউটিউব চ্যানেল?

পৃথিবীর সবচেয়ে বড় ইউটিউব চ্যানেল হল T-Series যার বর্তমান সাবস্ক্রাইব ২৫৬ মিলিয়ন। ২৫৬ মিলিয়ন সাবস্ক্রাইব নিয়ে বিশ্বের প্রথম স্থানে রয়েছে T- Series কোম্পানি।

T-Series ইউটিউব চ্যানেলটি ১৩ই মার্চ ২০০৬ সাল থেকে যাত্রা শুরু করে। তাদের চ্যানেলে বর্তমানে 20k+ ভিডিও রয়েছে। টি-সিরিস হল মিউজিক চ্যানেল। চ্যানেলটিতে হিন্দি গান, বলিউড গান, হলিউড গান, তামিল গান, ব্রান্ড গান সহ ধর্মীয় ও টিভি সিরিজের বিভিন্ন ধরনের গান আপলোড করে থাকে। এছাড়া ইন্ডিয়ার হিন্দি, হলিউড, বলিউড মুভির গান ও টেইলার আপলোড করে থাকে।

T-Series চ্যানেলের ভিডিওতে সর্বোচ্চ ভিউ হল 1.5 বিলিয়ন। মোট ৮টি ভিডিওতে 1B+ ভিউ রয়েছে। ৪৮টি ভিডিওতে 500M+ ভিউ রয়েছে।

সবাই জানতে চায়? এমনকি আপনিও

T-Series কোন দেশের চ্যানেল?

T-Series হল ইন্ডিয়ার চ্যানেল।

T-Series চ্যানেলটির মাসিক আয় কত?

T-Series মাসিক আয় $760.9k – $12.2M. অথাৎ তাদের মাসিক আয় আনুমানিক ৭৬০ হাজর ডলার থেকে ১২ মিলিয়ন ডলার হতে পারে। এই আয় হল শুধু মাএ ইউটিউব গুগল এডসেন্স থেকে হয়।

T-Series চ্যানেলটির বছরে আয় কত?

T-Series চ্যানেলটির বছরে আনুমানিক আয় $9.1M – $146.1M হতে পারে। ( ইনকামের লিস্ট গুগল এনালাইটিস থেকে নেওয়া হইছে)

সব মিলিয়ে বলা যায় বিশ্বের এক নাম্বার ইউটিউব চ্যানেল হল T-Series.

বিশ্বের ২য় বড় ইউটিউব চ্যানেল

বিশ্বের ২য় বড় ইউটিউব চ্যানেল হল MrBeast. MrBeast ইউটিউব চ্যানেলটির বর্তমান সাবস্ক্রাইব ২২৩ মিলিয়ন। ২২৩ মিলিয়ন সাবস্ক্রাইব নিয়ে MrBeast ইউটিউবে ২য় নাম্বার অবস্থানে রয়েছে।

MrBeast ইউটিউব চ্যানেলটি ২০শে ফেব্রুয়ারি যাত্রা শুরু করেন। মিস্টার বেষ্ট ইউটিউব চ্যানেলটিতে বর্তমান ভিডিও রয়েছে ৭৭৩টি+। MrBeast একটি চ্যালেঞ্জিং ইউটিউব চ্যানেলটি। এই চ্যানেলের ভিডিওগুলোতে অনেকগুলো চ্যালেঞ্জ রাখা হয় এবং সেইগুলো সাধারণ মানুষ কমপ্লিট করে। আর এই সকল চ্যালেঞ্জিং ভিডিও মিস্টার বেস্ট আপলোড করে থাকেন।

MrBeast ইউটিউব চ্যানেলর ভিডিওতে সর্বোচ্চ ভিউ পেয়েছে 553M+. ১টি ভিডিওতে ৫০০ মিলিয়ন প্লাস ভিউ পেয়েছে। ৬টি ভিডিওতে ৩০০ মিলিয়ন+ ভিউ পেয়েছে। ৩০টি ভিডিওতে ২০০ মিলিয়ন+ ভিউ পেয়েছেন।

MrBeast কোন দেশের চ্যানেল?

MrBeast আমেরিকার যুক্তরাষ্ট্রের ইউটিউব চ্যানেল।

MrBeast ইউটিউব চ্যানেলের আয় কত?

MrBeast শুধু ইউটিউব চ্যানেলের মাসিক আয় $448.1K – $7.2M বছরে আনুমানিক আয় ৫.৪ মিলিয়ন Us ডলার থেকে ৮৬ মিলিয়ন Us ডলার পযন্ত আয় হয়ে থাকে।

সবশেষে বলতে পারি MrBeast ইউটিউব চ্যানেলটি বিশ্বের ২য় নাম্বারে রয়েছে এবং T-Series এর থেকে কম নয়।

বিশ্বের ৩য় বড় ইউটিউব চ্যানেল

বিশ্বের ৩য় বড় ইউটিউব চ্যানেল হল YouTube Movies. YouTube Movies চ্যানেলে বর্তমান সাবস্ক্রাইব ১৭৭ মিলিয়ন। ১৭৭ মিলিয়ন সাবস্ক্রাইব নিয়ে YouTube Movies চ্যানেলটি বিশ্বের ৩য় নাম্বারে রয়েছে।

YouTube Movies চ্যানেলটি মুলত ইউটিউবের নিজস্ব। এই চ্যানেলটিতে কোন ভিডিও নেই। চ্যানেলটি অন্য অন্য চ্যানেলর মুভি গুলো প্রমোশন এর কাজে ব্যাবহার করা হয়।

বিশ্বের ৪র্থ বড় ইউটিউব চ্যানেল

বিশ্বের ৪র্থ বড় ইউটিউব চ্যানেল হল Cocomelon – Nursery Rhymes.
Cocomelon – Nursery Rhymes চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইব সংখ্যা ১৬৯ মিলিয়ন। আর ১৫৯ এর মিলিয়ন সাবস্ক্রাইব নিয়ে Cocomelon – Nursery Rhymes চ্যানেলটি বিশ্বের চতুর্থ স্থানে রয়েছে। এই চ্যানেলটিতে শুধুমাত্র বাচ্চাদের এন্টারটেইনমেন্ট দেওয়ার জন্য কার্টুন ভিডিও আপলোড করা হয়। এই চ্যানেলটিতে এক হাজার প্লাস ভিডিও রয়েছে।

Cocomelon – Nursery Rhymes চ্যানেলটির ভিডিওতে সর্বোচ্চ ভিউ পেয়েছে 6.5B+ View.
Cocomelon – Nursery Rhymes চ্যানেলটিতে ১টি ভিডিওতে ৬.৫ বিলিয়ন ভিউ। ১টি ভিডিওতে ৫.৭ বিলিয়ন ভিউ। ৪টি ভিডিওতে ৩ বিলিয়ন প্লাস ভিউ। ১টি ভিডিওতে ২ বিলিয়ন ভিউ। ২৭টি ১ বিলিয়ন প্লাস ভিউ পেয়েছে।

Cocomelon – Nursery Rhymes কোন দেশের ইউটিউব চ্যানেল?

Cocomelon – Nursery Rhymes আমেরিকার যুক্তরাষ্ট্রের।

Cocomelon – Nursery Rhymes ইউটিউব চ্যানেলটির আয় কত?

Cocomelon – Nursery Rhymes ইউটিউব চ্যানেলটির মাসিক আয় ৪৪৫ হাজার ডলার থেকে ৭ মিলিয়ন ডলার পর্যন্ত হয়ে থাকে। এবং বছরে আয় হয় ৫ মিলিয়ন ডলার থেকে ৮৫ মিলিয়ন ডলার পযন্ত ইনকাম করে থাকেন শুধু ইউটিউব চ্যানেল থেকে।

বিশ্বের ৫ম বড় ইউটিউব চ্যানেল

বিশ্বের ৫ম বড় ইউটিউব চ্যানেল হল SET India. SET India ইউটিউব চ্যানেলটির বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ১৬৬ মিলিয়ন। ১৬৬ মিলন সাবস্ক্রাইব নিয়ে SET India ইউটিউব চ্যানেলটি বিশ্বের ৫ম স্থানে রয়েছে. SET India ইউটিউব চ্যানেলটিতে টিভি চ্যানেলের বিভিন্ন ধরনের সিরিয়াল সহ সিআইডি ও টকশো এর ভিডিও আপলোড করা হয়। SET India ইউটিউব চ্যানেলটিতে ১ লক্ষ ২৪ হাজারও বেশি আপলোড করা হয়েছে।

SET India ইউটিউব চ্যানেলটির ভিডিওতে সর্বোচ্চ ভিউ পেয়েছে 230M View. SET India ইউটিউব চ্যানেলটির একটি ভিডিওতে ২৩০ মিলিয়ন ভিউ পেয়েছে। ১৬টি ভিডিওতে ১০০ মিলিয়ন প্লাস ভিউ পেয়েছে।

SET India কোন দেশের ইউটিউব চ্যানেল?

SET India হল ইন্ডিয়ার ইউটিউব চ্যানেল।

SET India ইউটিউব চ্যানেলের আয় কত

SET India ইউটিউব চ্যানেলটির মাসিক আয় ৩১৮ হাজার ডলার থেকে ৫ মিলিয়ন ডলার পর্যন্ত ইনকাম করে থাকে। এছাড়া তাদের বছরে আয় হয় ৩.৮ মিলিয়ন ডলার থেকে ৬১ million ডলার পর্যন্ত ইনকাম করে থাকেন শুধুমাত্র ইউটিউব চ্যানেল থেকে।

বিশ্বের ৬ষ্ঠ বড় ইউটিউব চ্যানেল

বিশ্বের ৬ষ্ঠ বড় ইউটিউব চ্যানেল হল Music. Music চ্যানেলটির বর্তমান সাবসক্রাইব রয়েছে ১২০ মিলিয়ন। ১২০ মিলিয়ন সাবস্ক্রাইব নিয়ে বিশ্বের ৬ষ্ঠ অবস্থানে রয়েছে Music চ্যানেলটি।

Music চ্যানেলটিতে কোন ভিডিও নেই। মিউজিক চ্যানেলটি ইউটিউবের নিজস্ব। এই চ্যানেলটি দ্বারা অন্য চ্যানেলের ভিডিওগুলো প্রমোশন করে থাকেন।

বিশ্বের ৭ম বড় ইউটিউব চ্যানেল

বিশ্বের ৭ম বড় ইউটিউব চ্যানেল হল Kids Diana Show. Kids Diana Show ইউটিউব চ্যানেলটির বর্তমান সাবসক্রাইব রয়েছে ১১৭ মিলিয়ন। ১১৭ মিলিয়ন সাবস্ক্রাইব নিয়ে Kids Diana Show চ্যানেলটি বিশ্বের সপ্তম স্থানে রয়েছে।

Kids Diana Show ইউটিউব চ্যানেলটিতে শুধুমাত্র বাচ্চাদের এন্টারটেইনমেন্ট দেওয়ার জন্য ভিডিও বানানো হয়। এই চ্যানেলটিতে বাচ্চাদের বিভিন্ন ধরনের খেলাধুলা ও খাবার খাওয়া ভিডিও শেয়ার করা হয়। Kids Diana Show youtube চ্যানেলটিতে 1.1K+ Video রয়েছে। Kids Diana Show চ্যানেলটি ১২ই মে ২০১৫ সালের শুরু করেন।

Kids Diana Show youtube চ্যানেলটির সর্বোচ্চ ভিডিওতে ভিউ পেয়েছেন 2.3B+ View. একটি ভিডিওতে ২.৩ বিলিয়ন ভিউ পেয়েছেন। দুইটি ভিডিওতে এক বিলিয়ন প্লাস ভিউ পেয়েছে। ৮টি ভিডিওতে ৭০০ মিলিয়ন প্লাস ভিউ পেয়েছে। ১৭টি ভিডিওতে ৫০০ মিলিয়ন প্লাস ভিউ পেয়েছেন। ৫৬টি ভিডিওতে ৩০০ মিলন প্লাস ভিউ পেয়েছেন।

Kids Diana Show কোন দেশের চ্যানেল?

Kids Diana Show চ্যানেলটি আমেরিকার যুক্তরাষ্ট্রের চ্যানেল।

Kids Diana Show চ্যানেলটির আয় কত?

Kids Diana Show চ্যানেলটির মাসিক আয় ২৪৩ হাজার ডলার থেকে ৩.৯ মিলিয়ন ডলার। এবং বছরে আয় ২.৯ মিলিয়ন ডলার থেকে ৪৬.৮ মিলিয়ন ডলার ইনকাম করে থাকেন।

বিশ্বের ৮ম বড় ইউটিউব চ্যানেল

বিশ্বের ৮ম বড় ইউটিউব চ্যানেল হল PewDiePie. PewDiePie ইউটিউব চ্যানেলটির বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ১১১ মিলিয়ন। ১১১ মিলিয়ন সাবস্ক্রাইব নিয়ে বিশ্বের অষ্টম স্থানে রয়েছে PewDiePie. ইউটিউব চ্যানেলটি ২৯ শে এপ্রিল ২০১০ সালে শুরু করেন। ইউটিউব চ্যানেলটিতে বর্তমান ভিডিও রয়েছে ৪৭৪৬ টি। PewDiePie ইউটিউব চ্যানেলটি একটি গেমিং চ্যানেল। এই চ্যানেলে গেমিং ভিডিও আপলোড করা হয় তার পাশাপাশি ব্লগিং ভিডিও আপলোড করা হয়।

PewDiePie ইউটিউব চ্যানেলের ভিডিওতে সর্বোচ্চ ভিউ পেয়েছে 318M+ View.
চ্যানেলটির একটি ভিডিওতে ৩১৮ মিলিয়ন প্লাস ভিউ পেয়েছেন। একটি ভিডিওতে ২০০ মিলিয়ন প্লাস। একটি ভিডিওতে ১৩৩ মিলিয়ন প্লাস।

PewDiePie কোন দেশের ইউটিউব চ্যানেল?

PewDiePie জাপান দেশের ইউটিউব চ্যানেল।

PewDiePie ইউটিউব চ্যানেলটির আয় কত?

PewDiePie youtube চ্যানেলটির মাসিক আয় ৫০০০ ডলার থেকে ৭৭ হাজার ডলার পর্যন্ত। এছাড়া তাদের বছরে আয় হল ৫৮ হাজার ডলার থেকে ৯৩১ হাজার ডলার পর্যন্ত। এই ইনকামটা শুধুমাত্র ইউটিউব চ্যানেল থেকে পেয়ে থাকেন।

বিশ্বের ৯ম বড় ইউটিউব চ্যানেল

বিশ্বের ৯ম বড় ইউটিউব চ্যানেল হল Like Nastva. Like Nastva ইউটিউব চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইব রয়েছে ১১১ মিলিয়ন। ১১১ মিলিয়ন সাবস্ক্রাইব নিয়ে নবম স্থানে রয়েছে Like Nastva. এই চ্যানেলটি ৬ই ডিসেম্বর ২০১৬ সালে শুরু করা হয়। ইউটিউব চ্যানেলটিতে মোট ভিডিও রয়েছে 862 টি। এই ইউটিউব চ্যানেলটি বাচ্চাদের জন্য এন্টারটেইনমেন্ট এর ভিডিও আপলোড করা হয়।

Like Nastva ইউটিউব চ্যানেলের ভিডিওতে সর্বোচ্চ ভিউ পেয়েছে 943M+ View. Like Nastva চ্যানেলের একটি ভিডিওতে ৯৪৩ মিলিয়ন প্লাস ভিউ পেয়েছে। তিনটি ভিডিওতে 800 মিলিয়ন প্লাস ভিউ পেয়েছেন। ১১ টি ভিডিওতে ৫০০ মিলিয়ন প্লাস ভিউ পেয়েছেন।

Like Nastva চ্যানেলটি কোন দেশের?

Like Nastva চ্যানেলটি আমেরিকার যুক্তরাষ্ট্রের।

Like Nastva ইউটিউব চ্যানেলটির আয় কত?

Like Nastva ইউটিউব চ্যানেলটির মাসিক আয় ২০২ হাজার ডলার থেকে ৩.২ মিলিয়ন ডলার আয় করে থাকেন। এবং এই চ্যানেলটি বছরে আয় করেন ২.৪ মিলিয়ন ডলার থেকে ৩৮.৯ মিলিয়ন ডলার পর্যন্ত। এই ইনকামটা শুধুমাত্র তারা youtube চ্যানেল থেকে করে থাকেন।

বিশ্বের ১০ম বড় ইউটিউব চ্যানেল

বিশ্বের ১০ম বড় ইউটিউব চ্যানেল হল Vlad And Niki. Vlad And Niki ইউটিউব চ্যানেলটির বর্তমান সাবস্ক্রাইব রয়েছে 107 মিলিয়ন। ১০৭ মিলিয়ন সাবস্ক্রাইব নিয়ে বিশ্বের দশম স্থানে রয়েছে Vlad And Niki. এই ইউটিউব চ্যানেলটি শুধুমাত্র বাচ্চাদের এন্টারটেইনমেন্ট দেওয়ার জন্য ভিডিও তৈরি করা হয়। বাচ্চাদের বিভিন্ন ধরনের খেলাধুলা নিয়ে ভিডিও বানানো হয়। এই ইউটিউব চ্যানেলটি ২৩ শে এপ্রিল 2018 সাল থেকে শুরু করেন। ইউটিউব চ্যানেলটিতে মোট ভিডিও রয়েছে ৬৩৩টি।

Vlad And Niki চ্যানেলের ভিডিওতে সর্বোচ্চ ভিউ পেয়েছে 1.1B+ View. ১টি ভিডিওতে ভিউ পেয়েছে ১.১ মিলিয়ন। ২২ টি ভিডিওতে ভিউ পেয়েছে ৫০০ মিলিয়ন প্লাস। ১৩টি ভিডিওতে ভিউ পেয়েছে ৪০০ মিলিয়ন প্লাস।

Vlad And Niki কোন দেশের চ্যানেল?

Vlad And Niki আমেরিকার যুক্তরাষ্ট্রের চ্যানেল।

Vlad And Niki চ্যানেলটির আয় কত?

Vlad And Niki চ্যানেলটির মাসিক আয় ২৪৫ হাজার ডলার থেকে 3.9 মিলিয়ন ডলার পর্যন্ত। এছাড়া তারা বছরে ইনকাম করে থাকেন ২.৯ মিলিয়ন ডলার থেকে ৪৭.১ মিলিয়ন ডলার পযন্ত। এই ইনকামটা শুধুমাত্র তারা ইউটিউব চ্যানেলটি থেকে করে থাকেন।

বন্ধুরা বিশ্বের বড় দশটি ইউটিউব চ্যানেলের লিস্ট উপরে দেওয়া হয়েছে। উপরের সকল তথ্যগুলো নভেম্বর ২০২৩ সালে কালেক্ট করা হয়েছে। যেহেতু যে কোন সময় চ্যানেলের সাবস্ক্রাইব যেতে পারে। তাই চ্যানেলের রেংক ও পরিবর্তন হতে পারে।

Post Share Now

দ্রুত আপডেট পেতে ফলো করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *